২১ ফাল্গুন  ১৪২৭  রবিবার ৭ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

২০২১ আইপিএলে চেন্নাইয়ের জার্সিতে খেলবেন না হরভজন, রায়নাকে রেখে দিল CSK

Published by: Sulaya Singha |    Posted: January 20, 2021 1:14 pm|    Updated: January 20, 2021 4:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চেন্নাইয়ের জার্সি গায়ে আর মাঠে নামবেন না। বুধবার টুইট করে নিজেই তা জানিয়ে দিলেন হরভজন সিং (Harbhajan Singh)। একইসঙ্গে জানা গেল, দলের অতি পরিচিত দুই মুখকে রিলিজ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছে চেন্নাই সুপার কিংস।

চলতি বছর এপ্রিলেই বসার কথা আইপিএলের (IPL 2021) আসর। করোনার কোপে গত বছর আমিরশাহীতে চলে গিয়েছিল টুর্নামেন্ট। তবে বিসিসিআই এবার দেশের মাটিতেই আইপিএল আয়োজনে আগ্রহী। টুর্নামেন্টের নিলামের আগেই ফ্র্যাঞ্চাইজিগুলি একাধিক ক্রিকেটারকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিচ্ছে। কিন্তু তাঁকে রিলিজ করার আগে নিজেই সিদ্ধান্তের কথা জানিয়ে দিলেন ভাজ্জি। সব জল্পনার অবসান ঘটিয়ে ভারতীয় স্পিনার এদিন টুইটারে লেখেন, “চেন্নাইয়ের (CSK) সঙ্গে আমার চুক্তি শেষ হচ্ছে। এই দলের সঙ্গে খেলার অভিজ্ঞতা দারুণ। অনেক ভাল ভাল স্মৃতি রয়েছে। ভাল বন্ধুও আছে দলে। সেই জন্যই এই দলকে চিরকাল মনে রাখব। টিম ম্যানেজমেন্ট থেকে সমর্থক, সকলকে ধন্যবাদ জানাই।”

[আরও পড়ুন: সবুজ-মেরুন ভক্তদের জন্য সুখবর, এই মরশুমে আর হয়তো কালো জার্সি পরবেন না রয় কৃষ্ণরা]

তাঁর এই ঘোষণার পরই নতুন করে জল্পনা শুরু হয়েছে। তবে কি চেন্নাইয়ে তাঁর ভিত নড়ে গিয়েছে বলেই এমন সিদ্ধান্ত? নাকি গত আইপিএলের আগে হঠাৎই সরে দাঁড়ানোয় ফ্র্যাঞ্চাইজির সঙ্গে দূরত্ব বেড়েছে? তাই অন্য দলে খেলতে চাইছেন! সে প্রশ্নের উত্তর মিলবে আগামিদিনে। তবে ভাজ্জির ঘোষণার দিনই জানা গেল পীযূষ চাওলা এবং মুরলী বিজয়কেও নাকি ছেড়ে দিতে চলেছে সিএসকে। কিন্তু সুরেশ রায়নাকে ধরে রাখল দল।

উল্লেখ্য, গত আইপিএলে হঠাৎই নাম তুলে নেওয়ায় দলের সঙ্গে রায়নার মনোমালিন্য তৈরি হয়েছিল। তবে শোনা যাচ্ছে, সব তিক্ততা ভুলে রায়নাকে রেখে দিতে চলেছে দল। ধোনির নেতৃত্বেই খেলবে চেন্নাই। তবে আমিরশাহীতে সাত নম্বরে শেষ করেছিল চেন্নাই। এবার তাই দলের খোলনলচে পালটে ফেলতে চাইছেন কর্তারা।

[আরও পড়ুন: সিরিজ জয়ের আনন্দে কেঁদে ফেললেন শাস্ত্রী, ভাইরাল ড্রেসিংরুমে ভারতীয় কোচের ভাষণের ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement