৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

আইপিএলে বাড়ছে করোনার হানা, ক্রিকেটারদের জন্য এবার নয়া পরিকল্পনা বোর্ডের

Published by: Abhisek Rakshit |    Posted: April 4, 2021 9:33 pm|    Updated: April 4, 2021 9:33 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত আটচল্লিশ ঘণ্টায় করোনা হানায় এঁফোড়-ওফোঁড় হয়ে গিয়েছে আইপিএল (IPL) সংসার। ওয়াংখেড়ের দশ জন মাঠকর্মী, আইপিএলের সংগঠক টিমের ছ’জন, সিএসকের কনটেন্ট টিমের একজন, দুই ক্রিকেটার অক্ষর প্যাটেল এবং দেবদূত পাড়িক্কল-সহ মোট উনিশ জন এখনও পর্যন্ত করোনা (Corona Pandemic) আক্রান্ত। এই পরিস্থিতিতে ক্রিকেটারদের নিয়ে নয়া ভাবনা ভারতীয় বোর্ডের মাথায়। আর সেটা জানালেন খোদ বোর্ডের ভাইস প্রেসিডেন্ট।

মহারাষ্ট্রে (Maharashtra) যেমন উত্তরোত্তর করোনা রোগীর সংখ্যা বাড়ছে, তাতে বড়সড় প্রশ্ন উঠে গিয়েছে যে, আদৌ ওয়াংখেড়েতে ম্যাচ করা সম্ভব হবে তো? বোর্ড পরিবর্ত কেন্দ্র হিসেবে রেখেছে হায়দরাবাদ আর ইন্দোরকে। কিন্তু বোর্ড কর্তারাও কার্যত মেনে নিচ্ছেন, এখন মুম্বই থেকে ম্যাচ সরিয়ে অন্য কোথাও নিয়ে যাওয়া অসম্ভব। বরং ভারতীয় বোর্ড দ্বিতীয় একটা রাস্তার কথা ভাবছে। বোর্ড চেষ্টা করছে, আইপিএল খেলা ক্রিকেটারদের করোনা প্রতিষেধক দেওয়ার বন্দোবস্ত করা যায় কি না?

[আরও পড়ুন: আইপিএল ১৪: ট্রফির খরা কাটাতে এবার নতুন রূপে RCB, কেমন হতে পারে প্রথম একাদশ?]

রবিবার ভারতীয় বোর্ডের ভাইস প্রেসিডেন্ট রাজীব শুক্লা বলে দিয়েছেন যে, করোনা টিকা নেওয়াই একমাত্র রাস্তা। “বোর্ড তাই ভাবছে। দেখছে, ক্রিকেটারদের করোনা টিকা দিয়ে দেওয়া সম্ভব হয় কি না? কেউ জানে না কবে করোনা এসে আক্রমণ করবে। একবার টিকা নিয়ে নিলে ক্রিকেটাররা অনেক খোলা মনে খেলতে পারবে,” বলে দিয়েছেন শুক্লা। বোর্ড ইতিমধ্যে স্বাস্থ্যমন্ত্রকের কাছে ক্রিকেটারদের করোনা টিকাকরণের আবেদন করেছে কি না জানতে চাইলে শুক্লা বলেন, “বোর্ড ভাবছে ব্যাপারটা নিয়ে। আমি নিশ্চিত, এ নিয়ে স্বাস্থ্যমন্ত্রকের সঙ্গে কথা বলা হবে।” সমস্যা একটাই। আইপিএল শুরুর হতে আর পাঁচ দিনও বাকি নেই। তাই এই ক’দিনের মধ্যে ক্রিকেটারদের টিকাকরণ সম্ভব কি না, তা নিয়ে সংশয় রয়েছে।

 

[আরও পড়ুন: ওয়াশিংটন সুন্দরের পোষ্যের নাম নিয়ে বিতর্ক, সরগরম সোশ্যাল মিডিয়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement