BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

ওয়াশিংটন সুন্দরের পোষ্যের নাম নিয়ে বিতর্ক, সরগরম সোশ্যাল মিডিয়া

Published by: Abhisek Rakshit |    Posted: April 4, 2021 3:00 pm|    Updated: April 4, 2021 3:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোটের কারণে অস্ট্রেলিয়ার (Australia) বিরুদ্ধে টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচের পরই ছিটকে গিয়েছিলেন ভারতীয় দলের তারকা স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। তাঁর জায়গায় গাব্বায় আয়োজিত চতুর্থ টেস্টে অভিষেকেই দুরন্ত পারফর্ম করেছিলেন ওয়াশিংটন সুন্দর (Washington Sundar)। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। জাতীয় দলের হয়ে ইংল্যান্ডের (England) বিরুদ্ধে দুরন্ত খেলে শিরোনামে উঠে এসেছেন সুন্দর। তবে এবার আর পারফরম্যান্স নয়, অন্যকারণে খবরে উঠে এলেন জাতীয় দলের এই অলরাউন্ডার। যা নিয়ে রীতিমতো বিতর্কও তৈরি হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় বর্তমানে রীতিমতো আলোচনার কেন্দ্রবিন্দুতে ওয়াশিংটন। আর সেটা তার নিজের জন্য নয়। নিজের কুকুরের নামের জন্য। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। সম্প্রতি নিজের কুকুরের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সুন্দর। সেখানেই তিনি নিজের পোষ্যর নাম জানান। লেখেন, “ভালবাসা শব্দটিতে ‘চারটি পা’ রয়েছে। সবাই আলাপ করুন গাব্বার সঙ্গে।” হ্যাঁ, সুন্দর নিজের কুকুরের নাম রেখেছেন অস্ট্রেলিয়ার সেই বিখ্যাত মাঠ গাব্বার নামেই।

 

[আরও পড়ুন: আইপিএল ১৪: আগের তুলনায় অনেক শক্তিশালী সানরাইজার্স, কেমন হতে পারে প্রথম একাদশ?]

এরপরই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সুন্দরের টুইটটি। তবে অনেকেই কিন্তু তাঁর সমালোচনায় মুখর হয়েছেন। তবে কেউ কেউ আবার ভারতীয় দলের নবাগত তারকাকে সমর্থনও জানিয়েছেন। এক অস্ট্রেলিয়ান সমর্থক লেখেন, “তুমি নিজের কুকুরের নাম গাব্বা রেখেছ। বিষয়টি খুবই মিষ্টি। তোমার এই নাম রাখার মধ্যে কোনও ভুলই নেই। এই গাব্বাতেই ভারতের জার্সিতে অসাধারণ একটি জয় পেয়েছ তুমি। এরকমই থেকো।” আসলে এই টেস্টে বল হাতে যেমন উইকেট পেয়েছিলেন, তেমনই ব্যাট হাতেও রান পেয়েছিলেন সুন্দর।

[আরও পড়ুন: চোটের জন্য আইপিএলে নেই রিঙ্কু সিং, পরিবর্ত ক্রিকেটারের নাম ঘোষণা করল KKR]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement