BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

IPL 2021: গেইল নেই, পাঞ্জাবের বিরুদ্ধে এগিয়ে থেকেই নামছে KKR

Published by: Krishanu Mazumder |    Posted: October 1, 2021 12:07 pm|    Updated: October 1, 2021 12:09 pm

IPL 2021: KKR in advantageous situation as Chris Gayle leaves Punjab Kings| Sangbad Pratidin

স্টাফ রিপোর্টার: পাঞ্জাব কিংস (Punjab Kings) টিমটায় যত বড় বড় নাম আছে, তার অর্ধেক ক্ষমতা অনুযায়ী খেলতে পারলে এত দিনে প্লে অফে চলে যাওয়ার কথা। কেএল রাহুল, মায়াঙ্ক আগরওয়াল, ক্রিস গেইল, নিকোলাস পুরান, মহম্মদ শামি– কে নেই?

কিন্তু তার পরেও তারা কিছুই করতে উঠতে পারেনি। তিনটে ম্যাচ বাকি, আর পয়েন্ট টেবলে পাঞ্জাব ছ’নম্বরে। তা, এ হেন ধারাবাহিকতাহীন পাঞ্জাবের বিরুদ্ধে আজ নামছে কেকেআর (Kolkata Knight Riders)। তার উপর পাঞ্জাব পাবে না ক্রিস গেইলকে। 

[আরও পড়ুন: IPL 2021: হায়দরাবাদকে হারিয়ে প্লে-অফের টিকিট পাকা করল ধোনির চেন্নাই]

জৈব সুরক্ষা বলয়ের জীবনে ক্লান্ত হয়ে নিজেকে আইপিএল (IPL 2021) থেকে সরিয়ে নিলেন গেইল। দুটো টিমের শক্তি এবং ফর্মের বিচারে নিঃসন্দেহে কেকেআর এগিয়ে। আমিরশাহিতে আইপিএলে দ্বিতীয় পর্ব শুরুর পর চারটে ম্যাচের মধ্যে তিনটেতেই জিতেছে কেকেআর। প্লে অফ নিশ্চিত করতে গেলে বাকি থাকা তিনটে ম্যাচের তিনটেতেই জিততে হবে। প্রাক্তন নাইট অধিনায়ক দীনেশ কার্তিক অবশ্য এ দিন বলে দিলেন, এখনই প্লে অফের দূরের গ্রহ নিয়ে ভাবতে চান না। কার্তিক বলে দেন, “একটা একটা ম্যাচ নিয়ে ভাবছি আমরা। প্লে অফ এখনও দূরের ব্যাপার।”

নাইট সংসারে একমাত্র আন্দ্রে রাসেল ছাড়া আর কাউকে নিয়ে চিন্তার বিশেষ কোনও কারণ নেই। রাসেল হয়তো শুক্রবার পাঞ্জাবের বিরুদ্ধেও নামবেন না। তবে কেকেআরে তৃপ্তির জায়গাও আছে বেশ কিছু। যেমন রহস্য স্পিনার বরুণ চক্রবর্তী। তা, বরুণকে এ দিন এক সমর্থক জিজ্ঞাসা করেন, রহস্য স্পিনার তিনি হলেন কী ভাবে? মুচকি হেসে বরুণ বলে দিলেন, “রহস্য স্পিনার হওয়া নিয়ে ভাবিইনি কখনও। অনিল কুম্বলেকে দেখে আমার স্পিনার হওয়ার ইচ্ছে হয়েছিল।” শুনে মনে হল, দ্রোণাচার্যকে এর চেয়ে বড় গুরুদক্ষিণা প্রদানের মঞ্চ আর পাবেন বরুণ? অবাক লাগছে? ঠিক আছে– আজ কেকেআর প্রতিপক্ষ পাঞ্জাব কিংসের হেড কোচের নামটা গুগল করে দেখে নিন। অনিল কুম্বলে! 

[আরও পড়ুন: অবৈধ বিয়ে করে বিপাকে বাংলাদেশের তারকা ক্রিকেটার! হাজিরা দিতে হবে আদালতে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement