৩১ আশ্বিন  ১৪২৮  সোমবার ১৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

অবৈধ বিয়ে করে বিপাকে বাংলাদেশের তারকা ক্রিকেটার! হাজিরা দিতে হবে আদালতে

Published by: Abhisek Rakshit |    Posted: September 30, 2021 10:04 pm|    Updated: September 30, 2021 10:04 pm

Court summons Nasir-Tamima after PBI declares marriage void | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিপাকে বাংলাদেশের (Bangladesh) ক্রিকেটার নাসির হোসেন। বিয়ে সংক্রান্ত মামলায় আগামী ৩১ অক্টোবর আদালতে হাজিরা দিতে হবে তাঁকে। অবৈধভাবে বিয়ে করার অভিযোগে গ্রেপ্তারও হতে পারেন।

গত ফেব্রুয়ারি মাসে বিয়ে করেছিলেন বাংলাদেশের ক্রিকেটার নাসির হোসেন। এ বার সেই বিয়ে নিয়েই বিপাকে পড়লেন তিনি। অভিযোগ ছিল, তাঁর স্ত্রী তামিমা নথি জাল করে নাসিরকে বিয়ে করেছেন। অর্থাৎ আগের বিয়ের ক্ষেত্রে বিবাহবিচ্ছেদের জাল নথি তৈরি করেছেন তামিমা। এ বার পুলিশি তদন্তে সেই অভিযোগই সত্যি প্রমাণিত হল। আদালত নির্দেশ দিলে গ্রেপ্তার করা হতে পারে নাসির ও তামিমাকে।

[আরও পড়ুন: ভারতীয় দলে শাস্ত্রীর উত্তরসূরি দ্রাবিড়ই! প্রাক্তন নির্বাচক প্রধানের মন্তব্য ঘিরে জল্পনা]

পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগশনের তদন্তে উঠে এসেছে, আগের স্বামী রাকিব হাসেনের সঙ্গে বিবাহ বিচ্ছেদ না করেই বাংলাদেশের ক্রিকেটারের সঙ্গে বিয়ে করে ফেলেছেন তামিমা। এই ঘটনায় নাসির, তামিমা-সহ তিন জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করতে পারে প্রশাসন। প্রসঙ্গত, নাসিরের সঙ্গে তামিমার বিয়ের পরই পুলিশে অভিযোগ দায়ের করেছিল রাকিব। অভিযোগে তিনি জানান, স্ত্রীর এই কাজের জন্য তিনি এবং তাঁদের ৮ বছরের কন্যা ট্রমার মধ্যে রয়েছেন। যদিও পালটা নাসির সাংবাদিক সম্মেলন করে জানিয়েছিলেন, তামিমার বিবাহবিচ্ছেদের পরই তাঁকে বিয়ে করেছেন। এমনকী নাসিরের পাশে বসে একই কথা জানান তামিমাও।

এরপরই অবশ্য আদালতের নির্দেশে ঘটনার তদন্ত শুরু করেছিল পুলিশ। তদন্তের পর পিবিআই কর্তা মিজানুর রহমান তাঁর রিপোর্ট জমা দেন আদালতে। সেই রিপোর্টে বলা হয়েছে নাসির ও তামিমার বিয়ে অবৈধ। এই রিপোর্ট সামনে আসতে আদালতের কাছে নাসির ও তামিমার গ্রেপ্তারের আবেদন জানিয়েছেন রাকিবের আইনজীবী। আপাতত নাসির এবং তামিমাকে আগামী ৩১ অক্টোবর আদালতে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: কোহলির বিরুদ্ধে নালিশ করেছেন রাহানে-পূজারারা! গুঞ্জনের মধ্যেই মুখ খুলল BCCI]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement