BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

ঘুরল না ভাগ্যের চাকা, রাসেল-রানার দুরন্ত লড়াইয়েও মুম্বইয়ের বিরুদ্ধে জয় অধরা কেকেআরের

Published by: Sulaya Singha |    Posted: April 13, 2021 11:17 pm|    Updated: April 14, 2021 2:16 pm

An Images

মুম্বই ইন্ডিয়ান্স: ১৫২ (রোহিত-৪৩, সূর্যকুমার-৫৬, রাসেল-১৫/৫)
কেকেআর: ১৪২/৭ (রানা-৫৭, গিল-৩৩, চাহার-২৭/৪)
১০ রানে জয়ী মুম্বই ইন্ডিয়ান্স

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলে (IPL 2021) মুম্বইয়ের বিরুদ্ধে অতীত রেকর্ড ঘাঁটতে বেশ অস্বস্তিই বোধ করে কলকাতা নাইট রাইডার্স (KKR)। রোহিতদের বিরুদ্ধে জেতা ম্যাচও যে চকিতে কীভাবে হাতছাড়া হয়ে গিয়েছে, তার সাক্ষী থেকেছেন ক্রিকেটপ্রেমীরা। মঙ্গল-সন্ধেয় চিপকের দিকে নজর রেখে যখন একটা সময় নীতীশ রানার দাপট দেখে মনে হচ্ছিল, অনায়াসে হয়তো নাইট সংসারে মরশুমের দ্বিতীয় জয়টি আসতে চলেছে, তখনই ছন্দপতন। ঝলসে উঠলেন নীল জার্সিধারী রাহুল চাহার। রানাকে প্যাভিলিয়নের রাস্তা দেখাতেই পালটে গেল সব সমীকরণ। ফিরল মুম্বইয়ের (MI) বিরুদ্ধে সেই বিভীষিকার পরিসংখ্যান। আরও একবার তাদের বিপক্ষে হারের ইতিহাস তৈরি করল কেকেআর।

টস জিতে ইয়ন মর্গ্যানের ফিল্ডিংয়ের সিদ্ধান্তটা যে নেহাত ভুল হয়নি, তা কার্যত একাই বুঝিয়ে দিয়েছিলেন আন্দ্রে রাসেল। একাই নাড়িয়ে দেন পাঁচবারের চ্যাম্পিয়নদের ব্যাটিং লাইন আপ। সেই সঙ্গে বিরল রেকর্ডের মালিক হয়ে গেলেন ক্যারিবিয়ান তারকা। কায়রন পোলার্ড, ক্রুণাল পাণ্ডিয়া, মার্কো জনসন, বুমরাহ ও চাহারের উইকেট তুলে নেন মাত্র ১২টি রান দিয়ে। ইশান্ত শর্মার পর আইপিএলে ১২ রানে ৫ উইকেট নেওয়ার নজির গড়লেন রাসেল। জোড়া উইকেট নেন প্যাট কামিন্স। অধিনায়ক রোহিত আর সূর্যকুমার যাদব ছাড়া নাইট বোলিংয়ের সামনে কেউই টিকতে পারেননি।

[আরও পড়ুন: আইসিসি’র মঞ্চে ভারতীয়দের জয়জয়কার, মার্চের সেরা ক্রিকেটার হলেন ভুবনেশ্বর]

হায়দরাবাদের বিরুদ্ধে দুর্দান্ত ব্যাটিং করে শুধু সমর্থকই নয়, সতীর্থদের চাহিদাও বাড়িয়ে দিয়েছিলেন রানা। এদিনও নিজেকে উজার করে দিয়েছিলেন। কিন্তু ম্যাচ ফিনিশ করে ফিরতে পারলেন না। ৫৭ রানে তাঁকে প্যাভিলিয়নে ফেরান চাহার। চারটি উইকেট তুলে নিয়ে নিয়ে কেকেআরকে চাপে ফেলে দিয়েছিলেন ভারতীয় লেগ-স্পিনার। আর রানা ফিরতেই বদলে যায় ম্যাচের ছবি। রাসেল এবং কার্তিক জুটিও মুম্বইয়ের বিরুদ্ধে ঝড় তুলতে পারেনি। চূড়ান্ত হতাশ করেছেন মর্গ্যান, শাকিবরা। আর শেষ ওভারে জোড়া উইকেট তুলে জয় নিশ্চিত করে দেন বোল্ট। তাতেই কার্যত হাতের বাইরে চলে যাওয়া ম্যাচে শেষ হাসি হাসলেন রোহিতই। এই না হলে চ্য়াম্পিয়ন টিম!

[আরও পড়ুন: সুখবর শোনালেন জোয়ালা গুট্টা, জানিয়ে দিলেন প্রেমিক বিশালের সঙ্গে বিয়ের দিনক্ষণ]

দলের খেলা দেখে খুশি নন মালিক শাহরুখ খানও। টুইট করে লেখেন, কেকেআরের পারফরম্যান্স অত্যন্ত হতাশাজনক। কলকাতা দলের সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement