BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

সুখবর শোনালেন জোয়ালা গুট্টা, জানিয়ে দিলেন প্রেমিক বিশালের সঙ্গে বিয়ের দিনক্ষণ

Published by: Biswadip Dey |    Posted: April 13, 2021 9:35 pm|    Updated: April 13, 2021 9:35 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছর নিজের জন্মদিনেই বাগদান পর্ব সেরে ফেলেছিলেন। এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ভারতের তারকা ব্যাডমিন্টন খেলোয়াড় জোয়ালা গুট্টা (Jwala Gutta)। আগামী ২২ এপ্রিল বাগদত্ত বিষ্ণু বিশালের (Vishnu Vishal) সঙ্গে গাঁটছড়া (Wedding) বাঁধবেন তিনি। ফেসবুকে একটি পোস্ট করে সকলকে নিজেই সুখবরটা জানিয়েছেন তিনি।

এই মুহূর্তে দেশে করোনার (Coronavirus) দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় হু হু করে বাড়ছে সংক্রমণ। সেদিকে নজর রেখেই বিয়েতে নিমন্ত্রিতের সংখ্যা নিয়ন্ত্রণ করা হবে বলেও জানিয়েছেন জোয়ালা। কেবল ঘনিষ্ঠ আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধবরাই থাকবেন বিয়ের অনুষ্ঠানে।

প্রসঙ্গত, ভারতীয় ব্যাডমিন্টনের দুনিয়ায় রীতিমতো সমীহ জাগানো নাম জোয়ালা। বিশেষ করে ডবলসে অশ্বিনী পুনাপ্পার সঙ্গে জুটি বেঁধে সাফল্যের অনেক নজির গড়েছেন তিনি। তাঁর হাত ধরেই এসেছে কমনওয়েলথ পদক। বহুদিন ধরেই বিশালের সঙ্গে ডেট করছিলেন এই তারকা খেলোয়াড়। অবশেষে ২০২০ সালের সেপ্টেম্বরে বাগদানও সেরে ফেলেন তাঁরা।

[আরও পড়ুন: চাকরি যাচ্ছে ইগর স্টিমাচের? সুনীলদের কোচকে জুন পর্যন্ত সময় দিল ফেডারেশন]

যদিও তা ছিল একেবারেই অপ্রত্যাশিত। ৭ সেপ্টেম্বর জোয়ালার জন্মদিনে সোজা হায়দরাবাদ পৌঁছে যান দক্ষিণী অভিনেতা। সেখানেই তিনি জোয়ালাকে বিয়ের প্রস্তাব দেন। সেই প্রস্তাবে তৎক্ষণাৎ রাজিও হয়ে যান জোয়ালা। তখন থেকেই জল্পনা ছিল কবে চারহাত এক হবে। খুব শিগগিরি যে নতুন ইনিংস শুরু করতে চলেছেন তাঁরা, সেটা গত মাসেই জানিয়ে দিয়েছিলেন বিশাল। অবশেষে সোশ্যাল মিডিয়ায় বিয়ের তারিখ জানিয়ে দিলেন জোয়ালা।

প্রসঙ্গত, এটি জোয়ালার দ্বিতীয় বিয়ে। এর আগে ২০০৫ সালে ব্যাডমিন্টন খেলোয়াড় চেতন আনন্দের সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর। কিন্তু ২০১১ সালে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এদিকে অভিনেতা বিষ্ণু বিশালেরও এটি দ্বিতীয় বিয়ে।

[আরও পড়ুন: IPL 14: আইপিএলে নয়া নজির গেইলের, রেকর্ড গড়েও প্রশ্নের মুখে স্যামসন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement