BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

IPL 2021: দিল্লির বিরুদ্ধে নিয়ম ভেঙে ১২ লক্ষ টাকা জরিমানা রোহিত শর্মার

Published by: Sulaya Singha |    Posted: April 21, 2021 12:49 pm|    Updated: April 21, 2021 1:15 pm

IPL 2021: Mumbai Indians skipper Rohit Sharma Fined Rs 12 Lakh | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবার রাতে দিল্লির কাছে হেরে এমনিতেই মনমরা মুম্বই ইন্ডিয়ান্স। আর গোদের উপর বিষফোঁড়ার মতো এই ম্যাচেই আইপিএলের নিয়ম ভাঙায় মোটা অঙ্কের জরিমানা গুনতে হল রোহিত শর্মাকে (Mumbai Indians)।

আইপিএল গভর্নিং বডির তরফে একটি বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়, চেন্নাইয়ে দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে স্লো ওভার রেটের জন্য ১২ লক্ষ টাকা জরিমানা করা হল ‘হিটম্যান’কে। অর্থাৎ নির্ধারিত সময়ে ২০ ওভার শেষ করতে পারেনি মুম্বই। তাও আবার ৫ বল বাকি থাকতেই ম্যাচ জিতে নিয়েছিলেন ঋষভ পন্থরা। আর সেই কারণেই জরিমানার মুখে পড়তে হল মুম্বই অধিনায়ককে। সঙ্গে আরও জানানো হয়, আইপিএলের (IPL 2021) কোড অফ কনডাক্ট অনুযায়ী, নির্ধারিত সময়ে ওভার শেষ করতে না পারলে এই অঙ্কের অর্থই জরিমানা হিসেবে দিতে হয় অধিনায়ককে। প্রথমবারের ভুলের ক্ষেত্রে হয় জরিমানা। তবে ভুলের পুনরাবৃত্তি হলে ম্যাচ থেকে সাসপেন্ডও করা হয়ে থাকে ক্যাপ্টেনকে। এ যাত্রায় তাই ১২ লক্ষ টাকা দিয়ে বেঁচে যাচ্ছেন রোহিত।

[আরও পড়ুন: এবার করোনার কবলে ধোনির বাবা-মা, ভরতি হাসপাতালে]

উল্লেখ্য, এর আগে চলতি আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে এই একই কারণে ১২ লক্ষ টাকা জরিমানা হয়েছিল চেন্নাই নেতা মহেন্দ্র সিং ধোনিরও (MS Dhoni)। ফলে নির্বাসনের খাঁড়া ঝুলছিল তাঁরা মাথাতেও। এবার একই অবস্থা রোহিতের। গতকাল মুম্বইয়ের ইনিংসে ধস নামিয়েছিলেন অমিত মিশ্র। একাই ২৪ রান দিয়ে চারটি উইকেট তুলে নিয়েছিলেন।ফলে মাত্র ১৩৭ রানেই শেষ হয়ে যায় পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বইয়ের ইনিংস। জবাবে শিখর ধাওয়ান, স্টিভ স্মিথদের দুরন্ত ব্যাটিংয়ে ম্যাচ পকেটে পোরে দিল্লি। চার ম্যাচের মধ্যে জোড়া হারে আপাতত লিগ তালিকার ৪ নম্বরে রোহিত অ্যান্ড কোং।

[আরও পড়ুন: চাপ সামলে বাজিমাত, রোহিতদের হারিয়ে ধোনির চেন্নাইকে টপকে গেল দিল্লি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে