Advertisement
Advertisement
Bhuvneshwar Kumar

শেষ ওভারে দরকার ১৩ রান, কোন মন্ত্রে হায়দরাবাদকে জেতালেন ভুবি?

কী বললেন ভুবনেশ্বর?

IPL 2024: Bhuvneshwar Kumar's remarkable final over earned victory for Sunrisers Hyderabad

দিনের নায়ক ভুবনেশ্বর কুমার।

Published by: Krishanu Mazumder
  • Posted:May 3, 2024 2:47 pm
  • Updated:May 3, 2024 3:24 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-টোয়েন্টিতে ব্যাটারদের ধুমধারাক্কায় বোলাররা দুয়োরানির মর্যাদা পান। মাঠের যত্রতত্র ছুড়ে ফেলা হয় বোলারদের। সেই ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের দুনিয়ায় বোলারই বিজয়কেতন ওড়ালেন বৃহস্পতিবার।
রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) ও সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) ম্যাচ গড়াল শেষ বল পর্যন্ত। রুদ্ধশ্বাস ম্যাচে নায়ক হয়ে উঠলেন ভুবনেশ্বর কুমার। শেষ ওভারে জয়ের জন্য ১৩ রান দরকার ছিল রাজস্থান রয়্যালসের। এই পরিস্থিতিতে ভুবনেশ্বর কুমারের (Bhuvneshwar Kumar) হাতে বল তুলে দেওয়া হয়। ভুবি ম্যাজিকেই জেতে সানরাইজার্স হায়দরাবাদ। 

[আরও পড়ুন: মনমরা রিঙ্কুকে দাদার মতো পেপ টক রোহিতের! ভার‍ত অধিনায়কের প্রশংসা নেটদুনিয়ায়]

শেষ ওভার করার সময়ে মানসিক অবস্থা কেমন ছিল ভুবির? ম্যাচের শেষে ভুবনেশ্বর কুমার আইপিএল ওয়েবসাইটকে বলেন, ”১৯-তম ওভার যখন চলছিল, তখন আমি নার্ভাস ছিলাম। আমাকে যখন বল দেওয়া হল, তখন আমার মাথা কাজ করছিল না। চিন্তাভাবনা করতে পারছিলাম না।”
শেষ বল ইয়র্কার দিতে গিয়েছিলেন ভুবি। কিন্তু তা লো ফুলটস হয়ে যায়। পাওয়েল খেলতে না পারায় ভুবির বল প্যাডে লাগে পাওয়েলের। এলবিডব্লিউ হন তিনি। ভুবনেশ্বর কুমার ব্যাখ্যা করে বলছেন, ”উইকেট নেওয়া আমার উদ্দেশ্য ছিল না। জেতার জন্য ২ রান ওদের দরকার ছিল। এক রান করলে ম্যাচ টাই হত। ম্যাচটা টাই করা ছিল আমার প্রথম লক্ষ্য। টাই হলে সুপার ওভারে গড়াত ম্যাচ। আর আমাদেরও সুযোগ থাকত।”
ভুবনেশ্বর কুমার বলে থাকেন, ভালো বলে সবসময়ে উইকেট মেলে না। সেই ভুবিই ম্যাচের শেষে বলছেন, ”ভালো বল থেকে সবসময়ে উইকেট মেলে না। ফুলটস অনেক সময়ে উইকেট এনে দেয়। ভাগ্য সহায় থাকায় আমরা উইকেটটা পেয়েছি।” ওই লো ফুলটসই ম্যাচ জেতায় সানরাইজার্স হায়দরাবাদকে।

Advertisement

[আরও পড়ুন: ওয়াংখেড়েতে রোহিত যেন গৃহকর্তা, হিটম্যানের নাইট বরণের ভিডিও ভাইরাল]

 

Advertisement

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ