Advertisement
Advertisement
Gautam Gambhir

গম্ভীরকে কেকেআরে রাখতে ব্ল্যাঙ্ক চেক শাহরুখের! থাকবেন কি নাইট মেন্টর?

ভারতীয় দলের কোচ হলে আর নাইটদের সঙ্গে যুক্ত থাকতে পারবেন না গম্ভীর। তাতে রাজি হবেন কি খান সাহেব?

IPL 2024: SRK offered blank check to Gautam Gambhir
Published by: Subhajit Mandal
  • Posted:May 26, 2024 7:12 pm
  • Updated:May 26, 2024 7:15 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছেড়ে দিলে সোনার গৌর আর তো পাব না…! কেকেআর সমর্থকরা যেমন জানেন গৌতম গম্ভীর তাঁদের জন্য সোনার গৌরের মতোই অমূল্য রতন। তেমন জানেন ফ্র্যাঞ্চাইজির কর্ণধার শাহরুখ খানও (Shah Rukh Khan)। সেজন্যই গম্ভীরকে হৃদমাঝারে রাখতে মরিয়া কিং খান। এতটাই যে, তাঁকে দলে ধরে রাখতে ব্ল্যাঙ্ক চেক পর্যন্ত দিতে রাজি ছিলেন নাইট কর্ণধার। এমনটাই সূত্রের খবর।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি অনুযায়ী, আইপিএলের (IPL 2024) চলতি মরশুম শুরুর আগে গম্ভীরকে ১০ বছরের জন্য নাইট মেন্টর থাকার প্রস্তাব দেন শাহরুখ। আগামী ১০ বছর কী ভাবে দল চলবে তার নীল নকশা তৈরি করার দায়িত্ব ছিল গম্ভীরের। সেজন্য পারিশ্রমিকও তাঁকেই ঠিক করার দায়িত্ব দেন এসআরকে। গম্ভীরের হাতে ব্ল্যাঙ্ক চেক তুলে দেন তিনি। টাকার অঙ্কটা গম্ভীরকেই বসাতে বলেন।

Advertisement

[আরও পড়ুন: রাজকোটের গেমিং জোন অগ্নিকাণ্ড: ছিল না ফায়ার লাইসেন্সই!]

যদিও ঠিক কত অঙ্কে গম্ভীরের (Gautam Gambhir) সঙ্গে কেকেআরের চুক্তি হয়েছে, সেটা স্পষ্ট নয়। চুক্তি যাই হোক, গম্ভীরের ছোঁয়ায় নাইটরা যে বদলে গিয়েছেন, সেটা স্পষ্ট। গত মরশুমে যারা প্লে অফের ধারেকাছেও ছিল না, সেই কেকেআরই এবার লিগ টেবিলের শীর্ষস্থানে থেকে আইপিএলের ফাইনালে উঠেছে। গোটা দল ভালো ফর্মে। কেকেআরের গম্ভীরের সাফল্য নজর কেড়ে নিয়েছে ভারতীয় বোর্ড কর্তাদেরও। সূত্রের খবর, বিসিসিআই (BCCI) নাকি তাঁকে ভারতীয় দলের কোচ করতে আগ্রহী। একাধিক সংবাদমাধ্যমের দাবি, ফাইনালের পরদিন অর্থাৎ সোমবারই কেকেআর মেন্টরের সঙ্গে আলোচনায় বসবেন বোর্ড কর্তারা।

Advertisement

[আরও পড়ুন: ইন্ডিয়া জোটে ‘প্রধানমন্ত্রীর মুখ’ কে? প্রশ্নের জবাবে কী বললেন খাড়গে]

গম্ভীরেরও জাতীয় দলের কোচ হওয়ার ব্যাপারে আগ্রহ আছে বলেই খবর। তবে সেক্ষেত্রে বাধা হতে পারে তাঁর প্রতি শাহরুখের ভালোবাসা। ভারতীয় দলের কোচ হলে আর নাইটদের সঙ্গে যুক্ত থাকতে পারবেন না গম্ভীর। তাতে রাজি হবেন কি খান সাহেব?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ