BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ডিসেম্বরের শেষ কিংবা জানুয়ারি নয়, আইপিএল নিলাম হবে ফেব্রুয়ারিতে

Published by: Biswadip Dey |    Posted: December 13, 2021 11:59 am|    Updated: December 13, 2021 11:59 am

IPL Auction will be held in February | Sangbad Pratidin

আলাপন সাহা: হার্দিক পাণ্ডিয়াকে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ছেড়ে দিয়েছে। তাঁকে কোনও টিম নিতে চলেছে? লোকেশ রাহুল পাঞ্জাব কিংস ছেড়ে নতুন কোন টিমে যাচ্ছেন? ভারতীয় তারকা পেসার মহম্মদ সামিই বা কোথায় খেলবেন? সে’সব প্রশ্নের উত্তর পেতে আরও মাস দু’য়েক অপেক্ষা করতেই হবে। প্রথমে শোনা যাচ্ছিল, ডিসেম্বরের শেষে কিংবা জানুয়ারিতে আইপিএল নিলাম (IPL Auction) হতে পারে। কিন্তু বোর্ড সূত্রে যা জানা গেল, তাতে ডিসেম্বর শেষ কিংবা জানুয়ারি নয়, আইপিএলে নিলাম পর্ব হবে ফেব্রুয়ারিতে। তবে নিলামের নির্ঘণ্ট এখনও কিছুই ঠিক হয়নি।

যা খবর, আগামী কিছুদিনের মধ্যে দিনক্ষণ ঘোষণা হতে পারে। এবার আর কলকাতায় নিলাম যে হবে না, সেটা বলে দেওয়াই যায়। বোর্ডের (BCCi) তরফ থেকে বলা হল, এর আগেই কলকাতায় নিলাম-পর্ব অনুষ্ঠিত হয়েছিল, ফলে এবার অন‌্য কোথাও হবে। কিন্তু কোন শহরে হবে, সেটা এখন নিশ্চিত করে বলা যাচ্ছে না। কোনও কিছুই এখনও চূড়ান্ত করা যায়নি। আগামী কয়েকদিনের মধ্যেই ছবিটা পরিষ্কার হয়ে যাবে। 

[আরও পড়ুন: একেই বলে জাবরা ফ্যান! রজনীকান্তের জন্মদিনে বুকে ‘থালাইভা’র ট্যাটু আকাঁলেন হরভজন]

একইসঙ্গে নতুন দুই ফ্র‌্যাঞ্চাইজি নিলামের আগে কোন তিনজন ক্রিকেটারকে নিচ্ছে, সেটা জানতেও অপেক্ষা করতে হবে। এবার আইপিএলে নতুন দুই ফ্র‌্যাঞ্চাইজির অন্তর্ভুক্তি ঘটেছে। যার ফলে মেগা নিলাম হচ্ছে। নিলাম পর্বের আগে দুটো নতুন টিম তিনজন করে ক্রিকেটার নেওয়ার সুযোগ পাবে। সঞ্জীব গোয়েঙ্কার লখনউ আর সিভিসি ক্যাপিটাল, কোন তিনজকে ক্রিকেটারকে নেবে, সেটা নিয়েও ভালরকম চর্চা চলছে।

বোর্ডে খবর নিয়ে জানা গেল, ওই দুই ফ্র‌্যাঞ্চাইজিকে কবে তিনজন ক্রিকেটারের নাম জমা দিতে হবে, সেই দিনক্ষণও চূড়ান্ত হয়নি। বলা হচ্ছে, সবকিছু চূড়ান্ত হতে আরও কিছুদিন সময় লেগে যাবে। 

[আরও পড়ুন: টেস্টেও বদলের পথে ভারতীয় দল! দক্ষিণ আফ্রিকায় ব্যর্থ হলেই কোপ পড়বে রাহানে-পূজারার উপর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে