BREAKING NEWS

১৩ আশ্বিন  ১৪৩০  রবিবার ১ অক্টোবর ২০২৩ 

READ IN APP

Advertisement

বৃষ্টি বিঘ্নিত আইপিএল ফাইনাল! কমল ওভার, জয়ের জন্য কত টার্গেট ধোনিদের?

Published by: Sulaya Singha |    Posted: May 29, 2023 10:23 pm|    Updated: May 30, 2023 1:55 am

IPL Final 2023: CSK will play 15 overs, target reduced to 170 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবারও ভিলেন বৃষ্টি। বরুণ দেবের চোখ রাঙানিতেই বারবার বিঘ্নিত ফাইনালের (IPL 2023 Final) মেগা লড়াই। রবিবার লাগাতার বৃষ্টিতে বলই গড়ায়নি মাঠে। ঠিক হয়, খেলা হবে রিজার্ভ ডে-তে। কিন্তু সেখানেও পিছু ছাড়ল না বৃষ্টি। চেন্নাইয়ের ইনিংস শুরু হতেই অঝোরে বৃষ্টি নামে আহমেদাবাদে।

বৃষ্টির ভ্রূকুটি উপেক্ষা করে ফাইনালে নরেন্দ্র মোদি স্টেডিয়ামের গ্যালারি ভরিয়েছিলেন ক্রিকেটপ্রেমীরা। গুজরাটের হোম গ্রাউন্ড হলেও স্টেডিয়ামের অনেকটা অংশই ভরে যায় হলুদ জার্সিতে। প্রত্যেকেই যেন এসেছেন এমএস ধোনিকে (MS Dhoni) আরও একবার চাক্ষুষ করতে। আগামী মরশুমে যদি আর খেলতে না দেখা যায় তাঁকে! এই আশঙ্কা বুকে নিয়েই ধোনিকে ভালবাসায় ভরিয়ে দিতে পৌঁছে গিয়েছিলেন সমর্থকরা। তাই বৃষ্টি শুরু হলেও তাঁদের উৎসাহে এতটুকু ভাটা পড়েনি।

[আরও পড়ুন: এখনও সেরা ধোনিই’, উইকেটের পিছনে মাহি ম্যাজিক দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা]

এদিন টস জিতে হার্দিকদের ব্যাট করতে পাঠান চেন্নাই ক্যাপ্টেন ধোনি। চলতি আইপিএল মরশুমে তিনটি সেঞ্চুরির মালিক শুভমান গিল এদিন ফেরেন ৩৯ রানে। সৌজন্যে ধোনির বিদ্যুৎ গতির স্টাম্পিং। তবে সাই সুদর্শনের দুর্দান্ত ৯৬ রানের দৌলতে ২০০-র গণ্ডি পেরিয়ে যায় গতবারের চ্যাম্পিয়নরা। কিন্তু ২১৫ রানের টার্গেট নিয়ে চেন্নাই মাঠে নামতেই শুরু বৃষ্টি। প্রথম ওভারের তিনটি বল খেলেই ড্রেসিংরুমে ফিরে যান ঋতুরাজ গায়কোয়াড় এবং কনওয়ে। দীর্ঘক্ষণের জন্য বন্ধ হয়ে যায় ম্যাচ। 

[আরও পড়ুন: কিশোর ছেলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছে স্ত্রী! স্রেফ সন্দেহের বশে ভয়ংকর কাণ্ড স্বামীর]

একাধিকবার পরিদর্শনের পর জানানো হয়, ১৫ ওভারে ১৭১ রান করতে হবে চেন্নাইকে। তবে ৮০০ কোটি দিয়ে খরচ করে তৈরি স্টেডিয়ামের জল নিকাশি ব্যবস্থা নিয়ে উঠছে প্রশ্ন। এর আগে ইডেনে এমন পরিস্থিতি তৈরি হলেও বিশ্বমানের সুপারসপারে অল্প সময়েই ম্যাচ শুরু করা সম্ভব হয়েছিল। তবে কি এ মাঠে উন্নত মানের সুপার সপারের অভাবের জন্যই এতটা সময় নষ্ট হল? প্রশ্নটা উঠেই গেল। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে