BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

সেপ্টেম্বরেই আমিরশাহীতে হবে স্থগিত হওয়া IPL-এর বাকি ম্যাচ, জানাল বোর্ড

Published by: Abhisek Rakshit |    Posted: May 29, 2021 1:38 pm|    Updated: May 29, 2021 1:58 pm

IPL has been moved to UAE for this season, BCCI Says Vice-President Rajeev Shukla | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জল্পনাই সত্যি হল। করোনা আবহে (Corona Pandemic) স্থগিত হয়ে যাওয়া আইপিএলের বাকি ম্যাচগুলি আর ভারতে নয়, সেপ্টেম্বরে অনুষ্ঠিত হবে সংযুক্ত আরব আমিরশাহীতে (United Arab Emirates)। সংবাদসংস্থা এএনআইকে জানিয়ে দিলেন বিসিসিআই (BCCI) সহ সভাপতি রাজীব শুক্ল।

 

গত বছর করোনার কারণে সংযুক্ত আরব আমিরশাহীতেই আয়োজিত হয়েছিল গোটা আইপিএল টুর্নামেন্টটি। কিন্তু পরবর্তীতে দেশের করোনা পরিস্থিতি তুলনামূলক ভাল হওয়ায় চলতি বছরের আইপিএল শুরু হয়েছিল ভারতে। তবে হঠাৎ করেই করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ে দেশে। জৈব সুরক্ষা বলয়ে থাকলেও আক্রান্ত হতে থাকেন ক্রিকেটার থেকে শুরু করে সাপোর্ট স্টাফরা। শেষপর্যন্ত মাঝপথেই স্থগিত হয়ে যায় আইপিএল। তবে বোর্ড প্রথম থেকেই টুর্নামেন্টটি পুনরায় শুরু করার চেষ্টা করেছিল। তখনই ভেসে উঠেছিল UAE-র নাম। আর শনিবার বোর্ডের বিশেষ সাধারণ সভায় তাতেই শিলমোহর পড়ল। সংবাদসংস্থা এএনআইকে রাজীব শুক্ল জানিয়ে দেন, এবারের আইপিএল সংযুক্ত আরব আমিরশাহীতে অনুষ্ঠিত হবে।

[আরও পড়ুন: সুশীলের কথাতেই কুস্তিগিরকে মারধর! বিস্ফোরক দাবি রানা হত্যাকাণ্ডে অন্যতম অভিযুক্তর]

বোর্ড সূত্রে খবর, এমিরেটস ক্রিকেট বোর্ড বা ECB-র সঙ্গে বেশ কয়েকদিন ধরেই আলোচনা চালাচ্ছিল বিসিসিআই। সেপ্টেম্বর-অক্টোবরে ২৫ দিনের উইন্ডোতেই বাকি টুর্নামেন্ট আয়োজন করবে বোর্ড।টুর্নামেন্ট শুরু হবে সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহ থেকে। ইতিমধ্যে ইসিবিও টুর্নামেন্ট আয়োজনের ব্যাপারে রাজি হয়েছে। আপাতত বিসিসিআই বিদেশি ক্রিকেট বোর্ডদের সঙ্গে এই বিষয়ে কথা বলবে। দেখা হবে, কতজন বিদেশি ক্রিকেটারকে টুর্নামেন্টের জন্য পাওয়া যাবে। অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের পাওয়া গেলেও নিউজিল্যান্ড এবং ইংল্যান্ড ক্রিকেটারদের আইপিএলের জন্য নাও পাওয়া যেতে পারে। সেই ব্যাপারটিই দেখবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নেতৃত্বাধীন বোর্ড। তবে টুর্নামেন্ট সেপ্টেম্বর-অক্টোবরেই সংযুক্ত আরব আমিরশাহীতেই আয়োজন করা হবে।

[আরও পড়ুন: অনেকটাই স্থিতিশীল কোভিডে আক্রান্ত মিলখা সিং, কবে ছাড়া পাবেন হাসপাতাল থেকে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement