BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রকাশ্যে আইপিএলের নতুন লোগো, সুরক্ষিত থাকতে PPE পরার অভ্যাস করছেন হার্দিকরা

Published by: Abhisek Rakshit |    Posted: August 21, 2020 2:57 pm|    Updated: September 8, 2020 2:35 pm

An Images

‌‌সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ আগামী ১৯ সেপ্টেম্বর থেকে দুবাইয়ে শুরু হচ্ছে চলতি বছরের আইপিএল। চিনা ফোন প্রস্তুতকারক সংস্থা VIVO সরে দাঁড়ানোর পর টুর্নামেন্টের ‌মূল স্পনসর হিসেবে এসেছে ‘Dream 11’। আর তাই নতুন লোগো দেখা যাবে এবারের আইপিএলে। অবশেষে সেই নতুন লোগো প্রকাশ্যে এল। I‌P‌L‌–এর অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে সেটির ছবিও দেওয়া হয়েছে। মুম্বই ইন্ডিয়ান্স দলও নতুন লোগোর ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছে।

[আরও পড়ুন: কে বলবে টিম ইন্ডিয়া থেকে সন্ন্যাস নিয়েছেন! একের পর এক গগনচুম্বী ছক্কা হাঁকাচ্ছেন ধোনি]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Now taking guard 👉 #Dream11IPL 👏🏻 . Congratulations, @dream11! . #OneFamily @iplt20

A post shared by Mumbai Indians (@mumbaiindians) on

এদিকে, করোনা আবহেই হতে চলেছে এবারের আইপিএল। খেলোয়াড়দের জন্য জারি করা হয়েছে একাধিক বিধিনিষেধ। যা ভাঙলেই শাস্তি অবধারিত। আর এই পরিস্থিতিতে খেলোয়াড়দের মাস্ক–পিপিই কিট বেশিরভাগ সময়ই পরে থাকতে হচ্ছে। ব্যবহার করতে হচ্ছে হ্যান্ড স্যানিটাইজারও। ব্যাট, গ্লাভস, প্যাডের সঙ্গে এগুলোও যেন এখন খেলোয়াড়দের কিটব্যাগের অংশ। আর সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানালেন মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) খেলোয়াড় ক্রুনাল পাণ্ডিয়া (Krunal Pandya)। শুক্রবার সকালে দুবাই উড়ে যাওয়ার আগে বিমানবন্দরে ভাই হার্দিকের সঙ্গে ছবি তোলেন ক্রুনাল। দেখা যায়, দু’‌জনেই পিপিই কিট, মাস্ক পরে রয়েছেন। ছবিটি পরে টুইটও করেন ক্রুনাল।

 

বিশ্বের অন্যান্য ক্রীড়া প্রতিযোগিতার মতো করোনার কারণে দুবাইয়েও দর্শকশূন্য স্টেডিয়ামেই হওয়ার কথা এবারের আইপিএল। যদিও পরবর্তীতে দর্শকদের মাঠে ঢোকার অনুমতি মিলতেও পারে। এমনটাই জানিয়েছে এমিরেটস ক্রিকেট বোর্ড (Emirates Cricket Board)। ইতিমধ্যে তারা এই বিষয়ে সরকার এবং বিসিসিআই (BCCI)–এর সঙ্গে একপ্রস্থ কথাও বলেছে। জানা গিয়েছে, মাঠে দর্শকদের আনতে রীতিমতো সচেষ্ট এমিরেটস ক্রিকেট বোর্ডের সচিব মুবাসির উসমানি নিজেই। দর্শকরা মাঠে এলেও কীভাবে বসবেন?‌ কী কী নিয়মবিধি মানা হবে?‌ এই সমস্ত বিষয় নিয়ে ইতিমধ্যে কয়েক দফা আলোচনাও হয়েছে। UAE সরকারের কাছ থেকে সবুজ সংকেত পেলেই এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে।

[আরও পড়ুন: ‘বড্ড তাড়াতাড়ি অবসর নিলে’, ধোনির পর রায়নাকে আবেগঘন চিঠি লিখলেন প্রধানমন্ত্রী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement