BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ফের মাঠে নামবেন দ্রাবিড়-শেহওয়াগ-ধোনিরা? অভিনব এক ম্যাচের প্রস্তাব ইরফান পাঠানের

Published by: Abhisek Rakshit |    Posted: August 22, 2020 7:34 pm|    Updated: August 22, 2020 7:35 pm

An Images

‌সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ ব্যাট হাতে নামছেন বীরেন্দ্র শেহওয়াগ–গৌতম গম্ভীর জুটি। এরপর আসবেন একে একে রাহুল দ্রাবিড় (Rahul Dravid) , ভিভিএস লক্ষ্মণ (VVS Laxman), যুবরাজ সিং, মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। উলটোদিকে আবার বল হাতে তরুণ নভদীপ সাইনি কিংবা জসপ্রীত বুমরাহ। হ্যাঁ, অনেক ক্রিকেটপ্রেমীই হয়তো ফের একবার ব্যাট হাতে দেখতে চান লক্ষ্মণের কবজির মোচরে চার, যুবরাজের ফ্লিক, ধোনির হেলিকপ্টার শট, বীরুর মারকাটারি ব্যাটিং অথবা দ্রাবিড়ের সেই বিখ্যাত ডিফেন্স। অন্যদিকে, কেউ কেউ আবার জাহিরের (Zaheer Khan) সেই বিষাক্ত সুইংয়ের সাক্ষী থাকতে চান। এবার ক্রিকেটপ্রেমীদের সেই মনের কথাই প্রকাশ্যে বলে দিলেন ইরফান পাঠান। বিদায়ীম্যাচ না খেলেই অবসর নেওয়া ক্রিকেটারদের সঙ্গে বর্তমান ভারতীয় দলের একটি ম্যাচ আয়োজনের প্রস্তাব দিলেন তিনি। নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে এই সংক্রান্ত একটি পোস্টও করেন।সেখানে অবসর নেওয়া ক্রিকেটারদের নিয়ে একটি একাদশও তৈরি করে ফেলেছেন তিনি।

[আরও পড়ুন: ফেব্রুয়ারিতেই ভারত সফরে আসছে ইংল্যান্ড, IPL 14-র প্রস্তুতিও শুরু করে দিলেন সৌরভ]

ওই পোস্টে ইরফান লেখেন, ‘‌‘‌যেসমস্ত ক্রিকেটাররা বিদায়ী ম্যাচ খেলার সুযোগ না পেয়েই অবসর নিয়েছেন, তাঁদের একটি ফেয়ারওয়েল ম্যাচ হোক। এমন অনেকেই আছেন যাঁরা এটা চান। সেই সমস্ত প্রাক্তন ক্রিকেটার এবং বর্তমান ভারতীয় দলের মধ্যে যদি একটি চ্যারিটি তথা ফেয়ারওয়েল ম্যাচ হয়, তাহলে কেমন হয়?‌

এরপরই নিজের একাদশও বেছে নেন ইরফান। তাতে কোনও অধিনায়কের নাম না থাকলেও রাহুল, লক্ষ্মণ থেকে শুরু করে সদ্য অবসর নেওয়া মহেন্দ্র সিং ধোনির নামও রয়েছে। দেখে নিন ইরফানের সেই একাদশ– বীরেন্দ্র শেহওয়াগ, গৌতম গম্ভীর, রাহুল দ্রাবিড়, ভিভিএস লক্ষ্মণ, যুবরাজ সিং, মহেন্দ্র সিং ধোনি, সুরেশ রায়না (Suresh Raina), ইরফান পাঠান (Irfan Pathan), অজিত আগরকর, জাহির খান এবং প্রজ্ঞান ওঝা।

 

Many people are talking about a farewell game for retired players who didn’t get a proper send-off from the game. How…

Posted by Irfan Pathan on Saturday, August 22, 2020

 

এদিকে, খবর ধোনির জন্য IPL–এর পর একটি ফেয়ারওয়েল ম্যাচের আয়োজন করতে পারে বোর্ড। এখন দেখার বিসিসিআই ইরফানের এই পরামর্শই মেনে নেয় কি না।

[আরও পড়ুন: দলের ডিরেক্টর পা ছড়িয়ে বসবেন, বিমানের বিজনেস ক্লাসের সিট ছেড়ে দিলেন ‘মহানুভব’ ধোনি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement