BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিশ্বকাপ থেকে এখনও ছিটকে যাননি বুমরাহ, আশার কথা শোনালেন সৌরভ

Published by: Subhajit Mandal |    Posted: October 1, 2022 10:15 am|    Updated: October 11, 2022 2:42 pm

Jasprit Bumrah not ruled out of T20 World Cup 2022 yet, Says Sourav Ganguly | Sangbad Pratidin

স্টাফ রিপোর্টার: চব্বিশ ঘণ্টা আগেই বোর্ডের একটা মহল থেকে এক সংবাদসংস্থাকে বলা হয়েছিল, জশপ্রীত বুমরাহ চোটের জন‌্য আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে (T-20 World Cup) খেলতে পারবেন না। যদিও বোর্ডের তরফ থেকে সরকারিভাবে কিছুই জানানো হয়নি। তবে এদিন বিসিসিআই (BCCI) প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ‌্যায় পরিষ্কার করে জানিয়ে দিলেন, বুমরাহ নিয়ে চূড়ান্ত কোনও সিদ্ধান্ত হয়নি।

শুক্রবার বিকেলে সৌরভের পাড়ার পুজো বড়িশা প্লেয়ার্স কর্নারের উদ্বোধন হয়ে গেল। এবারই পঞ্চাশ বছরে পা দিয়েছে প্লেয়ার্স কর্নারের পুজো। পুজো প‌্যান্ডেলের থিম, ঠাকুর দেখার সঙ্গে সেখানে আবার বিশেষ আকর্ষণ ‘সৌরভ-প‌্যাভিলিয়ন’। যেখানে সৌরভের বিভিন্ন ছবি থেকে শুরু করে ক্রিকেটীয় সামগ্রী রাখা হয়েছে। উদ্বোধনে ছিলেন সৌরভ নিজে। এসেছিলেন ঝুলন গোস্বামী। ছিলেন সংবাদ প্রতিদিন-এর প্রধান সম্পাদক সৃঞ্জয় বোস (Srinjoy Bose), লাক্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম‌্যান অশোক টোডি, সিএবি সচিব স্নেহাশিস গঙ্গোপাধ‌্যায়, সিএবি যুগ্মসচিব দেবব্রত দাস-সহ আরও অনেকে। সেখানেই বুমরাহ নিয়ে জিজ্ঞেস করা হয় সৌরভকে। বোর্ড প্রেসিডেন্ট বললেন, ‘‘বুমরাহ (Jasprit Bumrah) এখনও বিশ্বকাপ থেকে ছিটকে যায়নি। বিশ্বকাপের আগে বেশ কিছুদিন সময় আছে। তাই এখনই কিছু বলা সম্ভব নয়।’’

[আরও পড়ুন: বিপক্ষে ‘হাইকম্যান্ডের প্রার্থী’, কংগ্রেস সভাপতি নির্বাচনে কেন পিছিয়ে শশী থারুর?]

শোনা গেল, বুমরাহকে টিমের (Team India) সঙ্গে অস্ট্রেলিয়া নিয়ে যাওয়া হতে পারে। ভারতীয় টিম ৫ অক্টোবর অস্ট্রেলিয়া রওনা দেবে। টুর্নামেন্টে প্রথম ম‌্যাচ ২৩ অক্টোবর। এখনও প্রায় তিন সপ্তাহের বেশি সময় রয়েছে। এই মুহূর্তে ভারতীয় পেসার এনসিএতে (NCA) রয়েছেন। সেখানে বেশ কিছু পরীক্ষা হবে। সে’সবের পরই হয়তো বোঝা যাবে বুমরাহর চোট ঠিক কতখানি। সবমিলিয়ে ভারতীয় এই তারকা পেসারকে বিশ্বকাপে পাওয়া নিয়ে এখনই আশা ছাড়ছেন না সৌরভ।

[আরও পড়ুন: আটজন মিলে নাবালিকাকে গণধর্ষণ, সোশ্যাল মিডিয়ায় ছড়ানো হল অত্যাচারের ভিডিও!]

যদিও বুমরাহ যদি শেষ পর্যন্ত ফিট হয়ে উঠতে না পারেন সেক্ষেত্রে তাঁর বিকল্প হিসাবে দীপক চাহার এবং শামিকে প্রস্তুত রাখা হচ্ছে। সেক্ষেত্রে ভারতীয় দলের স্ট্যান্ড বাইদের তালিকায় ঢুকে পড়তে পারেন মহম্মদ সিরাজ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে