BREAKING NEWS

৩১ চৈত্র  ১৪২৭  বুধবার ১৪ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

বিয়ের জন্যই কি চতুর্থ টেস্ট থেকে সরে দাঁড়ালেন বুমরাহ? শুরু গুঞ্জন

Published by: Abhisek Rakshit |    Posted: February 27, 2021 2:18 pm|    Updated: February 27, 2021 5:21 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে করছেন জসপ্রীত বুমরাহ? সেই কারণেই কি ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্ট তিনি খেলবেন না?

শনিবার দুপুরে BCCI-এর তরফ থেকে জানানো হয়েছে, ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্ট থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন জসপ্রীত বুমরা। আহমেদাবাদে ৪ মার্চ বিরাটরা (Virat Kohli) শেষ টেস্ট খেলবেন। সেই টেস্টে না হারলে বিশ্ব টেস্ট চ্যাম্পিনয়শিপের ফাইনালে খেলার টিকিট ভারতের হাতে উঠে আসবে। এমন একটা ম্যাচে বুমরাহ কেন সরে দাঁড়ালেন? শোনা যাচ্ছে, ব্যক্তিগত কারণ দেখিয়ে বুমরাহ ছুটি চেয়েছেন। বোর্ডও মঞ্জুর করায় ঘরের মাঠে শেষ টেস্টে তাঁকে বাইরে রেখে টিম ম্যানেজমেন্ট মাঠে নামবে। তবে বুমরাহর জায়গায় আলাদা করে কোনও ক্রিকেটারকে দলে নেওয়া হচ্ছে না।

[আরও পড়ুন: তৃতীয় টেস্টের পিচ নিয়ে এবার তীব্র কটাক্ষ যুবরাজের, পালটা শোনালেন নেটিজেনরাও]

এই খবরের পরই প্রশ্ন ওঠে, বুমরাহর ব্যক্তিগত কারণ কি? কেন তিনি নিজেকে জাতীয় দল থেকে সরিয়ে নিলেন? ব্যক্তিগত কারণ ছাড়া বুমরার সরে দাঁড়ানোর ব্যাপারে কোনও কারণ জানায়নি বোর্ড। চোটের কারণে সরে গেলে বোর্ড সে খবর জানিয়ে দিত। তাও খোলসা করা হয়নি। শুধু বলা হয়েছে, ব্যক্তিগত কারণে বুমরাহকে শেষ টেস্টে পাওয়া যাবে না। খবরের অন্দরমহলে ঢুকতে গিয়ে শোনা গেল, বিয়ে করতে চলেছেন বুমরাহ। আহমেদাবাদে এ নিয়ে জোর গুঞ্জন। সেই কারণেই নাকি তিনি জাতীয় দল থেকে কিছুদিনের জন্য ছুটি নিলেন। এর বাইরে অন্য কিছু নেই।

বিয়ের খবর শোনার পর থেকে পাত্রীর কথা ওঠে। মিসেস বুমরাহ কে হতে চলেছেন? বছর চারেক আগে দক্ষিণের এক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছিল বুমরাহর। অনুপমা পারমেশন নামে এক অভিনেত্রীর সঙ্গে তাঁকে বেশ কিছু সময় কাটাতে দেখা যায়। কিন্তু দু’জনের কেউ এ নিয়ে কখনও কিছু বলেন নি। অনুপমা জানিয়েছিলেন, তাঁরা দু’জনে ভাল বন্ধু। এর বাইরে কিছু নয়। মাঠে বা কোনও পার্টিতে তাঁদের একসঙ্গে অবশ্য দেখা যায় নি। কিন্তু বিভিন্ন সময়ে অন্যত্র দু’জনকে দেখা যেতে এ নিয়ে প্রশ্ন ওঠে। অনুপমার পর তেলেগু অভিনেত্রী রাশি খান্নার সঙ্গেও বুমরার নাম জড়িয়ে যায়।

[আরও পড়ুন: ওয়ান ডে ক্রিকেটে কেন নেই অশ্বিন? বিরাটদের দল নির্বাচন নিয়ে প্রশ্ন গম্ভীরের]

এ সবের পর প্রশ্ন, এটাই কি ঘটনা? বুমরাহ কি সত্যিই বিয়ে করছেন? কিন্তু আমেদাবাদের খবর এমনটাই। ভারতীয় দলের স্পিডস্টার নতুন জীবনে পা রাখতে চলেছেন। তাই কিছুদিনের জন্য ক্রিকেট থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement