BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

তৃতীয় টেস্টের পিচ নিয়ে এবার তীব্র কটাক্ষ যুবরাজের, পালটা শোনালেন নেটিজেনরাও

Published by: Abhisek Rakshit |    Posted: February 27, 2021 11:40 am|    Updated: February 27, 2021 11:40 am

Yuvraj Singh irks fans with tweet on Ahmedabad pitch after India beat England in 2 days | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্পিনারদের দাপটে মাত্র দু’দিনেই ইংল্যান্ডের (England) বিরুদ্ধে গোলাপি টেস্ট জিতেছে ভারত (India)। বিরাট-বাহিনীর এমন স্মরণীয় জয়ের পর আহমেদাবাদের পিচ নিয়ে বিভক্ত ক্রিকেটবিশ্ব। কয়েকজন বিশেষজ্ঞের দাবি এমন পিচে রান তোলাই যায়। আবার কয়েকজনের দাবি এটা আর্দশ টেস্ট ম্যাচের পিচ নয়। প্রাক্তন ইংল্যান্ড তারকা মাইকেল ভন তো সরাসরি ICC’কে দোষারোপ করেছেন। কিন্তু গোটা ক্রিকেটবিশ্বকে স্তম্ভিত করে পিচ-সমালোচকদের তালিকায় ভনের সঙ্গে যুক্ত হলেন যুবরাজ সিংও (Yuvraj Singh)।

আহমেদাবাদের পিচ নিয়ে প্রশ্ন তুলে ভারতের বিশ্বকাপজয়ী ক্রিকেটার টুইট করেন, ‘দু’দিনে টেস্ট ম্যাচটা শেষ হয়ে গেল। জানি না এটা টেস্ট ক্রিকেটের জন্য ভাল কিনা।’ এখানেই থামেননি যুবরাজ। ভারতীয় মহাতারকার দাবি এমন পিচে অনিল কুম্বলে বা হরভজন সিং বোলিং করলে হয়তো টেস্টে ৮০০ বা ১০০০ উইকেটে পেয়ে যেতেন। যুবরাজ লিখলেন, ‘যদি অনিল কুম্বলে আর হরভজন সিং এমন উইকেটে বোলিং করার সুযোগ পেত তা হলে ওরা ৮০০ বা ১০০০ টেস্ট উইকেট পেত।’ যদিও ভারতকে শুভেচ্ছা জানিয়েই টুইটটা শেষ করেন যুবরাজ। লিখলেন, ‘ভারতীয় দলকে অভিনন্দন জানাতে চাই। অক্ষর বিধ্বংসী একটা স্পেল উপহার দিল। ইশান্ত আর অশ্বিনকেও আমার অনেক শুভেচ্ছা।’ যুবরাজের এ হেন টুইটে শুরু হয় বিতর্ক। প্রাক্তন ক্রিকেটারের কটাক্ষ করে সবাই টুইট করতে থাকেন।

 

[আরও পড়ুন: মুম্বইয়ে বাড়ছে করোনার দাপট, ইডেন-সহ একাধিক ভেন্যুতে আইপিএলের ভাবনা বোর্ডের]

এখানেই কিন্তু শেষ নয়, এবার বিতর্ক নম্বর দুইয়ের সম্বন্ধে আসা যাক। রোহিত শর্মার সঙ্গে অনলাইন আড্ডায় যুবরাজ নাকি দলিত সমাজের বিরুদ্ধে খারাপ কয়েকটা মন্তব্য করেছেন এমনটাই অভিযোগ তুলে হানসি পুলিশ স্টেশনে তারকা ক্রিকেটারের বিরুদ্ধে এফআইআর করেছিলেন আইনজীবী রজত কালসন। কিন্তু এ দিন হরিয়ানা সরকারকে নোটিস পাঠায় হরিয়ানার হাই কোর্ট। যে নোটিসে লেখা হয় যুবরাজ চান তাঁর বিরুদ্ধে করা এফআইআর তুলে দেওয়া হোক। যুবরাজ নিজেও ক্ষমা চেয়ে টুইট করেন। যিনি লিখলেন, ‘বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে গিয়ে আমার করা কয়েকটা মন্তব্য নিয়ে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছে। আমার মন্তব্যে যদি কারও খারাপ লেগে থাকে তা হলে আমি দুঃখিত।’

[আরও পড়ুন: ১৫২ বলে ২২৭ রান, বিজয় হাজারেতে অনন্য রেকর্ডের মালিক হলেন পৃথ্বী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে