BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কলকাতায় ‘শাহীভোজে’র পালটা? এবার জয় শাহর বাড়িতে আমন্ত্রণ পেলেন সৌরভ!

Published by: Sulaya Singha |    Posted: May 20, 2022 9:40 pm|    Updated: May 20, 2022 9:55 pm

Jay Shah invites Sourav Ganguly to his Ahmedabad residence | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে ‘শাহী’ নৈশভোজ নিয়ে তোলপাড় হয়েছিল বঙ্গ রাজনীতি। সৌরভর রাজনীতিতে যোগ নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়ে যায়। এবার নাকি পালটা শাহ পরিবারের আমন্ত্রণ পেলেন সৌরভ (Sourav Ganguly)!

চলতি আইপিএলের (IPL 2022) একটি কোয়ালিফায়ার এবং ফাইনাল অনুষ্ঠিত হবে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। সেই সূত্রে আগামী ২৭ ও ২৯ মে গুজরাটে থাকতে পারেন ভারতীয় বোর্ড প্রেসিডেন্ট সৌরভ। আহমেদাবাদ সূত্রে খবর, সেই সময়ই নাকি অমিত শাহর বাড়িতে আমন্ত্রণ জানানো হয়েছে সৌরভকে। জয় শাহ এবং সৌরভ একসঙ্গে বিসিসিআইয়ে কাজ করেন। সেই হিসেবেই নাকি সৌজন্যের খাতিয়ে এই আমন্ত্রণ বলে খবর। যদিও সৌরভ আদৌ স্বরাষ্ট্রমন্ত্রীর বাড়িতে নিয়ম রক্ষার্থে যাবেন কি না, তা এখনও অজানা। 

[আরও পড়ুন: প্রায় ১০ ঘণ্টা জেরা পরেশ অধিকারীকে, কার মাধ্যমে চাকরি পেয়েছিলেন মেয়ে? প্রশ্ন CBI-এর]

উল্লেখ্য, চলতি বছরের প্রথম সপ্তাহেই দু’দিনের বঙ্গ সফরে এসেছিলেন অমিত শাহ। শুরুতেই সূচি বদলে চমক দিয়েছিলেন তিনি। জানান, সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে তাঁর বাড়িতে যাবেন। সেই মতো একাধিক বিজেপি নেতাকে সঙ্গে নিয়ে মহারাজের বাড়িতে নৈশভোজ করেছিলেন অমিত শাহ। সৌরভ এই সাক্ষাৎকে কেবল সৌজন্যের বললেও রাজনৈতিক মহলের একাংশ ভিন্ন মত পোষণ করেছিল। কারণ শাহ একা নন, তাঁর সঙ্গে মহারাজের বাড়িতে হাজির হয়েছিলেন অমিত মালব্য, শুভেন্দু অধিকারী, স্বপন দাশগুপ্ত, সুকান্ত মজুমদারও। আর তাতেই শাসক দল ও বিরোধীদের মধ্যে ওই নৈশভোজ নিয়ে শুরু হয়ে যায় তরজা।

তবে সেই ‘মহাভোজে’র পরের দিনই একই মঞ্চে মেয়র ফিরহাদ হাকিমের সঙ্গে দেখা যায় সৌরভকে। ফলে নতুন করে উসকে যায় নয়া সমীকরণ। একুশের বিধানসভা ভোটের আগে সৌরভের রাজনীতিতে পা দেওয়া নিয়ে জল্পনা শুরু হয়েছিল। সৌরভের শাহী আলাপের পর ফের সেই জল্পনা মাথাচাড়া দেয়। এবার অমিত শাহর আমন্ত্রণে সৌরভ সাড়া দিলে রাজনৈতিক জল্পনা কোন দিকে মোড় নেয়, সেটাই লাখ টাকার সওয়াল।

[আরও পড়ুন: ‘ভাষা নিয়ে সংঘাত তৈরির চেষ্টা, নাগরিকদের সতর্ক করুন’, বিজেপি কর্মীদের বার্তা মোদির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে