BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নজরে এশিয়া কাপ ও টি-২০ বিশ্বকাপ, ফর্মে ফিরতে নিজেই বিশ্রামের সিদ্ধান্ত নিচ্ছেন কোহলি!

Published by: Sulaya Singha |    Posted: May 20, 2022 7:03 pm|    Updated: May 20, 2022 7:03 pm

Virat Kohli aims Asia Cup And T20 World Cup, open to taking a break | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলের ১৩টা ম্যাচ অতিক্রান্ত হওয়ার পর গ্রুপ লিগে আরসিবি’র শেষ ম্যাচে বিরাটোচিত ফর্মে দেখা গিয়েছে কোহলিকে। নেতৃত্বের দায়িত্ব থেকে সরে দাঁড়িয়েও ব্যাটে কিছুতেই রান পাচ্ছিলেন না তিনি। লাগাতার ব্যর্থতার জন্য সমালোচনার মুখেও পড়তে হয়েছে। যদিও সুনীল গাভাসকরের মতো প্রাক্তনী তাঁর উপর ভরসা রেখেছেন। রবি শাস্ত্রী আবার মনে করছিলেন, কোহলির উপর ক্রমাগত খেলার চাপ পড়ছে। তাঁর বিশ্রামের প্রয়োজন। এবার খোদ কোহলির মুখেই শোনা গেল সেই বিশ্রামের কথা। প্রাক্তন আরসিবি (RCB) নেতা জানালেন, দেশের জার্সিতে ভাল পারফর্ম করতে তিনি বিশ্রামে যেতে চান।

বৃহস্পতিবার গুজরাট টাইটান্সকে হারিয়ে চলতি আইপিএলের (IPL 2022) প্লে অফে যাওয়ার আশা জিইয়ে রেখেছে ব্যাঙ্গালোর। সেই ম্যাচেই ৫৪ বলে দুরন্ত ৭৩ রানের ইনিংস খেলেন কোহলি। তারপরই তাঁর মুখে শোনা যায় তাঁর পরবর্তী লক্ষ্যের কথা। জাতীয় দলের হয়ে এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজের সেরাটা উজার করে দিতে চান। আর সেই কারণেই তার আগে বিশ্রামের চিন্তাভাবনা করছেন তিনি। এ নিয়ে নাকি কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গে আলোচনাও করবেন তিনি।

[আরও পড়ুন: বসুন্ধরা ম্যাচের আগে তুলকালাম মোহনবাগানে, মুম্বই যাচ্ছেন উইলিয়ামস, ক্লাব ছাড়ছেন প্রবীর]

কোহলির (Virat Kohli) কথায়, “এশিয়া কাপ আর টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততেই চাই। এটাই ভাল খেলতে অনুপ্রেরণা দেবে। খানিকটা বিশ্রাম নিয়ে নতুন উদ্যোমে শুরু করতে চাই। একবার নিজেকে সেট করে নিতে পারলে আর পিছনে ফিরে তাকানোর কোনও প্রশ্নই উঠবে না।” এরপরই যোগ করেন, “ক্রিকেট থেকে বিরতি নেব কি না, নিলে কবে নেব, এ নিয়ে একটা সিদ্ধান্ত নিতে হবে। বিশ্রাম নিয়ে ছন্দে ফেরাটা একটা স্বাস্থ্যকর সিদ্ধান্ত বলেই আমার মনে হয়। এ ব্যাপারে রাহুল ভাই (দ্রাবিড়), টিম ম্যানেজমেন্ট, সকলের সঙ্গে কথা বলব। সবাই যেটা ঠিক মনে করবেন, সেটাই হবে।”

উল্লেখ্য, গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের পরই অধিনায়কত্ব ছেড়েছিলেন কোহলি। সেবার গ্রুপ পর্ব থেকেই বিদায় নেয় ভারত। এবার রোহিত শর্মার নেতৃত্বে ঘুরে দাঁড়াতে চায় টিম ইন্ডিয়া। আর তাতেই ভাল ছন্দে ধরা দিতে মরিয়া কোহলি।

[আরও পড়ুন: ধর্মস্থানের মিশ্র চরিত্র নতুন কিছু নয়, জ্ঞানবাপী মামলায় পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে