BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২৫ নভেম্বর ২০২০ 

Advertisement

OMG! ছ’বছর আগেই জোফ্রা জানতেন মার্কিন প্রেসিডেন্ট হবেন বিডেন!

Published by: Sulaya Singha |    Posted: November 8, 2020 8:59 pm|    Updated: November 8, 2020 11:51 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় সময় শনিবার রাতেই স্পষ্ট হয়ে যায় আমেরিকায় মসনদে বসতে চলেছেন জো বিডেন (Joe Biden)। হোয়াইট হাউস হাতছাড়া হয় ডোনাল্ড ট্রাম্পের। এই আলোচনাতেই যখন উত্তাল গোটা দেশ, ঠিক তখনই ভাইরাল হয়ে যায় জোফ্রা আর্চারের (Jofra Archer) একটি টুইট। তারপর থেকেই বলাবলি হচ্ছে, ৬ বছর আগেই ইংলিশ তারকা জেনে গিয়েছিলেন জো বিডেনই মার্কিন প্রেসিডেন্ট হবেন!

‘ভবিষ্যদ্বাণী’ করার জন্য জোফ্রার জুড়ি মেলা ভার। করোনা অতিমারীর কারণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Modi) ২১ দিনের কারফিউ থেকে শুরু করে ২০১৯ বিশ্বকাপ ফাইনালের সুপার ওভার- সবই আগেভাগে জানিয়ে দিয়েছিলেন বর্তমান ইংল্যান্ড দলের অন্যতম সেরা বোলার। আর এবার মিলে গেল বছর ছয়েক আগে লেখা তাঁর একটি শব্দ। ‘জো’। তিনিই হয়ে গেলেন নির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট। অবাক হচ্ছেন তো? না, খুব একটা অবাক হওয়ার কিছু নেই। আসলে পুরোটাই নেটিজেনদের ‘শিল্প’। তাদের সৃষ্টিতে ভর করেই সফল ‘জ্যোতিষী’তে পরিণত হয়েছেন আর্চার।

[আরও পড়ুন: আইপিএলের সেরা প্রাপ্তি! দুর্দান্ত পারফরম্যান্সে নজর কাড়লেন এই ১০ তরুণ ভারতীয় ক্রিকেটার]

বিষয়টা আর কিছুই না। ২০১৪ সালে “Joe” লিখে একটি টুইট করেছিলেন আর্চার। সেই টুইটটিকে টেনে এনেই নতুন করে চর্চা শুরু করেছেন নেটিজেনরা। অনেকে প্রশ্ন করছেন, “জোফ্রা কীভাবে জানলেন? ওঁ সবই আগেভাগে জেনে যান।” অনেকে আবার মজা করে লিখেছেন, “বলেছিলাম না, এই মানুষটি সব জানেন।” কেউ কেউ আবার বলছেন, আর্চার হয়তো ফোন করে আগেই বিডেনকে জানিয়ে দিয়েছিলেন যে তিনিই প্রেসিডেন্ট হবেন। সবমিলিয়ে জো বিডেনের প্রেসিডেন্ট হওয়ার মধ্যেই শিরোনামে উঠে এসেছেন জোফ্রা আর্চারও।

[আরও পড়ুন: এটিকে ও মোহনবাগানকে অভিনব স্বীকৃতি, তিন তারা সরে আসছে ‘চ্যাম্পিয়ন’ লোগো]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement