৭ ভাদ্র  ১৪২৬  রবিবার ২৫ আগস্ট ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে যখন ক্যারিবিয়ান সফরে ব্যস্ত টিম ইন্ডিয়া, শুক্রবার তখন হাঁটুতে অস্ত্রোপচার সারলেন সুরেশ রায়না। রায়নার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) জানায়, অস্ত্রোপচার সফল হয়েছে। চার থেকে ছয় সপ্তাহ রিহ্যাব শেষে সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন তিনি। অর্থাৎ আপাতত ঘরোয়া ক্রিকেটের বাইশ গজে নামতে পারবেন না ভারতীয় ব্যাটসম্যান।

[আরও পড়ুন: বিসিসিআইয়ের আবেদন খারিজ, ক্রিকেটারদের ডোপ পরীক্ষার দায়িত্বে NADA]

গত আইপিএলে শেষবার চেন্নাই সুপার কিংসের জার্সি গায়ে ব্যাট হাতে দেখা গিয়েছিল রায়নাকে। ১৭ ম্যাচে তিনটি সেঞ্চুরি-সহ ৩৮৩ রান ঝুলিতে ভরেছিলেন তিনি। দেশের হয়ে ২২৬টি ওয়ানডে খেলা ব্যাটসম্যান খারাপ ফর্মের জন্য জাতীয় দলে ইদানীং সুযোগ পাচ্ছেন না। শেষ ওয়ানডে খেলেছিলেন গতবছর ইংল্যান্ডের বিরুদ্ধে। তারপর গত কয়েকমাস ধরেই চোট-আঘাতে ভুগছিলেন। সেই কারণে ক্যারিবিয়ান সফরেও তাঁকে রাখা হয়নি। রায়নার অস্ত্রোপচারের খবর পাওয়ার পর সোশ্যাল মিডিয়ায় তাঁকে আবেগঘন বার্তা দিয়েছেন প্রাক্তন প্রোটিয়া তারকা জন্টি রোডস। তিনি লেখেন, “রায়না, তুমি নিজের কেরিয়ারে অনেক ভাল পারফর্ম করে অনেককে অনুপ্রেরণা দিয়েছ। বিশেষ করে শেষ দু’বছরে। এবার নিজের শরীরের কথা শোনো। তোমায় জানি বলে বলছি, কালই তুমি অনায়াসে অনুশীলন শুরু করে দিতে পারবে।”

উল্লেখ্য, বিশ্বকাপের সেমিফাইনালে বিরাটদের বিদায়ের পর কোচ ও সাপোর্ট স্টাফ বাছাইয়ের কাজ শুরু করেছে বোর্ড। এরই মধ্যে ভারতীয় ফিল্ডিং কোচের হওয়ার জন্য ইতিমধ্যেই আবেদন জমা দিয়েছেন বিশ্বের সর্বকালের অন্যতম সেরা ফিল্ডার রোডস। ভারতে কোচিংয়ের অভিজ্ঞতাও রয়েছে রোডসের। আইপিএলে দীর্ঘদিন মু্ম্বই ইন্ডিয়ান্সের ফিল্ডিং কোচ ছিলেন তিনি। ভারতীয় ক্রিকেটের সমস্ত খুঁটিনাটি খবর রাখেন তিনি। তাই রায়নার শারীরিক অবস্থারও খোঁজখবর নিয়েছেন।

[আরও পড়ুন: চট্টগ্রামে শেখ কামাল কাপ খেলবে মোহনবাগান, সম্মতি ক্লাবকর্তাদের]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং