BREAKING NEWS

১ আষাঢ়  ১৪২৮  বুধবার ১৬ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘গেস্ট হাউসে’ বসে কোভিড টিকা নিয়ে বিপাকে কুলদীপ! ঘটনা খতিয়ে দেখার নির্দেশ

Published by: Sulaya Singha |    Posted: May 19, 2021 12:16 pm|    Updated: May 19, 2021 12:53 pm

Kanpur administration orders probe after Kuldeep Yadav takes corona vaccine | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথা ছিল হাসপাতালে গিয়ে করোনা ভ্যাকসিন নেবেন। কিন্তু শেষমেশ দেখা গেল একটি গেস্ট হাউসের লনে বসে টিকা নিচ্ছেন ভারতীয় দলের চায়নম্যান কুলদীপ যাদব (Kuldeep Yadav)। আর এতেই বিপাকে পড়লেন টিম ইন্ডিয়ার তারকা বোলার। গোটা ঘটনা খতিয়ে দেখার নির্দেশ দিয়েছে কানপুর জেলা প্রশাসন।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল ও টেস্ট সিরিজের জন্য ইংল্যান্ড পাড়ি দেওয়ার আগে ভারতীয় দলের (Team India) প্রায় প্রত্যেক ক্রিকেটারই করোনা ভ্যাকসিন নিচ্ছেন। তাছাড়াও শ্রীলঙ্কা সফরও রয়েছে ভারতীয় দলের। আইপিএল স্থগিত হওয়ার পরই তাই ভবিষ্যৎ প্রস্তুতি হিসেবে ভ্যাকসিন নেওয়ার কাজ সেরে রাখছেন ভারতীয় ক্রিকেটাররা। ইতিমধ্যেই বিরাট কোহলি, অজিঙ্ক রাহানে, চেতেশ্বর পূজারা, শিখর ধাওয়ান-সহ অনেকেই টিকার প্রথম ডোজ নিয়ে ফেলেছেন। গত শনিবারই করোনার টিকা নেন কুলদীপ। সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও পোস্টও করেন বোলার। লেখেন, “সুযোগ পেলেই টিকা নিন। সাবধানে থাকুন। কোভিড-১৯-এর (COVID-19) বিরুদ্ধে লড়াইয়ে জিততেই হবে।” কিন্তু তিনি ভ্যাকসিন নিতেই উসকে গেল নয়া বিতর্ক।

[আরও পড়ুন: অবসর ভেঙে ফিরছেন না ডিভিলিয়ার্স, খবর পেয়েই ক্ষোভ উগরে দিলেন সমর্থকরা]

জানা গিয়েছে, গোবিন্দ নগরের যশেশ্বর হাসপাতালে গিয়ে কোভিড টিকার প্রথম ডোজ নেওয়ার কথা ছিল কুলদীপের। সেই মতোই স্লটও বুক করেছিলেন। কিন্তু দেখা যায়, কানপুরের নগরনিগম গেস্ট হাউসে বসে টিকা নিচ্ছেন তিনি। আর এতেই তৈরি হয়েছে বিতর্ক। পূর্ব নির্ধারিত স্থানে কেন তিনি টিকা নেননি? উঠছে প্রশ্ন। কানপুরের জেলাশাসক অলোক তিওয়ারি জানান, গোটা বিষয়টি ADM অতুল কুমারকে খতিয়ে দেখতে বলা হয়েছে। কেন কুলদীপ এমনটা করলেন, তার পূর্ণাঙ্গ রিপোর্টও চেয়েছেন তিনি।

তবে কুলদীপ কেন হাসপাতালের স্লট বুক করেও অন্যত্র টিকা নিলেন, সে বিষয়ে নিজে কিছু জানাননি। নিয়ম অনুযায়ী, সেখানে টিকা নেওয়ার অ্যাপয়েন্টমেন্ট বুক করা হবে, সেখানেই টিকা নিতে হবে। এক্ষেত্রে এমনটা কীভাবেই বা সম্ভব হল, তা নিয়েও এখনও ধোঁয়াশা রয়েছে।

[আরও পড়ুন: ইংল্যান্ডের কোনও কিংবদন্তি নন, সৌরভ-দ্রাবিড়ের অনুপ্রেরণাতেই ক্রিকেট খেলছেন ইংরেজ তারকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement