BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

লকডাউনে নয়া লুক! মাথা নেড়া করে অনুরাগীদের অবাক করলেন কপিল দেব

Published by: Sulaya Singha |    Posted: April 21, 2020 2:03 pm|    Updated: April 21, 2020 2:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: OMG! কে ইনি। এক ঝলকে দেখে তো বোঝার উপায়ই নেই। ইনি কি সেই অতিপরিচিত কিংবদন্তি? নাকি অন্য কেউ! সোশ্যাল মিডিয়ায় কপিল দেবের নয়া লুক দেখে এভাবেই অবাক প্রতিক্রিয়া দিচ্ছেন তাঁর অনুরাগীরা।

মাথা নেড়া। গাল ভরতি সাদা দাড়ি-গোঁফ। কপিল দেবকে এই লুকে আগেও কখনও দেখা গিয়েছে কি না, মনে করাই কঠিন। তাঁর এককালের সতীর্থ চেতন শর্মা বিশ্বজয়ী ভারত অধিনায়কের বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন, “কিংবদন্তি কপিল দেবের নতুন লুক। অসাধারণ, দারুণ লাগছে। পাজিকে অন্য লুকে দেখে খুব ভাল লাগছে।” সে ছবি পোস্ট করতেই নেটদুনিয়ায় রীতিমতো শোরগোল পড়ে যায়। অনেকেই জানতে চান, হঠাৎ কেন মাথার সমস্ত চুল উড়িয়ে দিলেন তিনি? লকডাউনের জন্যই এই স্পেশ্যাল রূপে ধরা দিলেন কপিল দেব? এমনই হাজারো প্রশ্ন ভিড় জমিয়েছে ভক্তদের মনে। যদিও এ নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া দেননি কিংবদন্তি।

[আরও পড়ুন: চ্যাম্পিয়ন মোহনবাগানই, লিগ কমিটির প্রস্তাবে সায় ফেডারেশনের কার্যকরী কমিটির]

বরাবর কোঁকড়া চুলের মালিক অবশ্য নিজের লুক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে ভালইবাসেন। আর নিজেকে একেবারে পালটে ফেলতে লকডাউনের থেকে ভাল সময় আর কী-ই বা হতে পারে। ক্যারিবিয়ান কিংবদন্তি ভিভিয়ান রিচার্ড আবার মজা করে হলিউড ছবির চরিত্র ‘থানোস’-এর সঙ্গে তুলনা টেনেছেন কপিলের।

লকডাউনে নিজেদের লুক নিয়ে অনেককেই কাঁটাছেড়া করতে দেখা যাচ্ছে। অনুষ্কা শর্মা যেমন বিরাট কোহলির চুল কেটে দেওয়ার ছবি পোস্ট করেছেন, তেমন শচীন তেণ্ডুলকর নিজেই কাঁচি চালিয়েছেন চুলে। আবার ডেভিড ওয়ার্নার মাথায় ট্রিমার চালিয়ে ছেঁটে ফেলেছিলেন সমস্ত চুল। কেটে ফেলেছিলেন দাড়ি-গোঁফও। জানিয়েছিলেন, করোনা-যোদ্ধাদের কুর্নিশ জানাতেই এই প্রয়াস। ছবি পোস্ট করে আবার শেভ করার চ্যালেঞ্জ ছুঁড়ে দেন কোহলিদের দিকে। কোহলি লুকে বিশেষ কোনও পরিবর্তন ঘটলেও কপিল দেব কিন্তু নিজেকে সম্পূর্ণ বদলে ফেলেছেন এই লকডাউনে।

[আরও পড়ুন: টি-টোয়েন্টি বিশ্বকাপের ভাগ্য নিয়ে জল্পনা, বৃহস্পতিবার জরুরি বৈঠক আইসিসির]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement