BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘বৃহস্পতিবার ছুটি নাও’, সেমিফাইনালের আগে কোহলিকে বিশেষ বার্তা বন্ধু পিটারসনের

Published by: Anwesha Adhikary |    Posted: November 9, 2022 6:32 pm|    Updated: November 9, 2022 6:32 pm

Kevin Pietersen made funny request to Virat Kohli ahead of India vs England match | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup) সেমিফাইনালে ইংল্যান্ডের মুখোমুখি হচ্ছে ভারত। মরণ-বাঁচন ম্যাচের আগে প্রস্তুতিতে ডুবে রয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। ইংল্যান্ডের বিরুদ্ধে ব্যাট হাতে জ্বলে উঠবেন কিং কোহলি, এমনই আশা করছেন ভারতীয় ক্রিকেটভক্তরা। কিন্তু এই মহা ম্যাচের আগে বিরাট কোহলির কাছে মজাদার একটি আবদার করে বসলেন কেভিন পিটারসন (Kevin Pietersen)। ইংল্যান্ডের প্রাক্তন তারকা বললেন, বৃহস্পতিবার ডে অফ নিতে পারেন ভারতীয় তারকা।

ইংল্যান্ডের বিরুদ্ধে খেলতে নামার আগে কঠোর অনুশীলনে নিজেকে ডুবিয়ে রেখেছেন বিরাট। নেটে নিজের ব্যাটিংয়ের একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন তিনি। ক্যাপশনে তিনি লেখেন, “ম্যাচের আগে প্রস্তুতি নেওয়ার এই পর্যায়টা খুবই উপভোগ করছি।” এই পোস্ট দেখেই মজার একটি কমেন্ট করেন কেভিন পিটারসন। প্রাক্তন ক্রিকেটার বলেছেন, “দয়া করে বৃহস্পতিবার দিনটা ছুটি নিয়ে নাও। তুমি তো জানো যে আমি তোমাকে খুব ভালবাসি। তাই বলছি, বৃহস্পতিবার দিনটা আরাম কর।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Virat Kohli (@virat.kohli)

[আরও পড়ুন: সেমিফাইনালে স্বপ্নের পারফরম্যান্স, কিউয়িদের উড়িয়ে বিশ্বকাপের খেতাবি লড়াইয়ে পাকিস্তান]

বিরাট অবশ্য পিটারসনের এই কমেন্টের কোনও জবাব দেননি। প্রসঙ্গত, চলতি বিশ্বকাপে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় সকলের উপরে রয়েছেন বিরাট। পরপর ম্যাচে হাফ সেঞ্চুরি হাঁকিয়ে দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক। তবে ইংল্যান্ড ম্যাচের আগের দিনই নেটে চোট পেয়েছন বিরাট। কুঁচকিতে আঘাত পেয়ে বেশ যন্ত্রণা পেয়েছেন তিনি। পরে অবশ্য সুস্থ হয়ে ফের ব্যাট করতে শুরু করেন বিরাট। সেমিফাইনালে নামার আগে চোট পেয়েছিলেন ভারত অধিনায়ক রোহিত শর্মাও।

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে ২৪৬ রান করেছেন বিরাট। দুরন্ত পারফরম্যান্সের জন্য আইসিসির তরফে মাসের সেরা খেলোয়াড়ের সম্মানও পেয়েছেন কিং কোহলি। ইংল্যান্ডকে হারাতে পারলেই ফাইনালে পাকিস্তানের মুখোমুখি হবে ভারত। তবে সেমিফাইনালে নামার আগে বেশ কয়েকটি চোটের সমস্যা রয়েছে ইংল্যান্ডের শিবিরেও। মার্ক উড, ক্রিস ওকস- চোটের কবলে পড়েছেন সকলেই। শেষ পর্যন্ত ম্যাচের ফলাফল কী হয়, সেদিকে তাকিয়ে থাকবেন ক্রিকেটপ্রেমীরা।

[আরও পড়ুন:আইপিএলের দলের মালিক মিতালি? প্রাক্তন ভারত অধিনায়কের কথায় তুঙ্গে জল্পনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে