BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  রবিবার ৬ ডিসেম্বর ২০২০ 

Advertisement

এখনই ক্যাপ্টেন বদলের ভাবনা নেই, চেন্নাই ম্যাচে ওপেনার নারিনেই ভরসা রাখছে KKR

Published by: Paramita Paul |    Posted: October 6, 2020 2:58 pm|    Updated: October 6, 2020 5:28 pm

An Images

স্টাফ রিপোর্টার: দিল্লি ডেয়ার ডেভিলসের কাছে হারের পর সবচেয়ে বেশি সমালোচনা চলছে কেকেআর (KKR) ক্যাপ্টেন দীনেশ কার্তিক নিয়ে। কেন রাহুল ত্রিপাঠিকে আট নম্বরে নামানো হবে, তা নিয়ে যেমন প্রশ্নের মুখে পড়তে হচ্ছে। তেমনই তাঁকে সরিয়ে ইয়ন মর‌গ্যানকে অধিনায়ক (Captain) করার দাবি উঠছে এখন থেকেই। যদিও এখনই হয়তো কার্তিককে সরানো হবে না। কিন্তু বুধবার চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে যদি রেজাল্ট খারাপ হয়, তাহলে কেকেআর ম্যানেজমেন্ট যে ক্যাপ্টেনের বদলের চিন্তা-ভাবনা করবে না, তার গ্যারান্টি কোথায়?

সোমবার থেকে চেন্নাই ম্যাচের প্রস্তুতি শুরু করে দিয়েছে কেকেআর। এমনিতে শুরুটা জঘন্যভাবে করলেও রবিবার ১৭০ তাড়া করে কিংস ইলেভেন পাঞ্জাবকে যেভাবে হারিয়েছে চেন্নাই, তারপর থেকে আরও চিন্তা বেড়ে গিয়েছে কেকেআর থিঙ্ক ট্যাঙ্কের। বিশেষ করে ফাফ ডু’প্লেসি আর শেন ওয়াটসন যা ব্যাট করেছেন, তাতে দুই ওপেনারকে নিয়ে আলাদা করে প্ল্যানিং করতে হচ্ছে কেকেআরকে।

[আরও পড়ুন : শেষবারের মতো সতর্কবার্তা! সুযোগ পেয়েও ফিঞ্চকে ‘মানকড়িং’ করলেন না অশ্বিন]

দীনেশ কার্তিক আগের ম্যাচে হারের পর টপ অর্ডারে বদল আনার কথা বলেছেন। জানিয়েছেন, টপ অর্ডারে কোনও বদল আনা যায় কি না, সেটা নিয়ে তিনি বসবেন। বিশেষ করে সুনীল নারিনকে নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে। গৌতম গম্ভীর কেকেআর অধিনায়ক থাকার সময় নারিনকে দিয়ে ওপেন করিয়েছিলেন। সফলও হয়েছিলেন। কিন্তু এবারে নারিন চারটে ম্যাচেই ব্যর্থ। বলা হচ্ছে, সব টিম যেখানে নিয়মিত ওপেনার নিয়ে নামছে, সেখানে কেকেআর কেন নারিনকে দিয়ে এখনও ওপেন করিয়ে যাচ্ছে? যা খবর তাতে মনে হয় না চেন্নাই ম্যাচে কেকেআর ওপেনিংয়ে কোনও বদল নিয়ে আসবে। বরং নারিনের উপর আস্থা রাখছে টিম ম্যানেজমেন্ট।

[আরও পড়ুন : দুরন্ত রাবাডা-স্টয়নিস, কোহলির জোড়া রেকর্ড গড়ার দিন বিরাট জয় দিল্লির]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement