Advertisement
Advertisement
KKR

রেমাল আতঙ্কের মধ্যেই ঝেঁপে বৃষ্টি চেন্নাইয়ে, বাতিল নাইটদের প্র্যাকটিস

ফাইনালেও থাবা বসাবে বৃষ্টি?

KKR practice cancelled due to rain in Chennai

ছবি: রাজর্ষি গঙ্গোপাধ্যায়।

Published by: Anwesha Adhikary
  • Posted:May 25, 2024 7:28 pm
  • Updated:May 25, 2024 7:57 pm

রাজর্ষি গঙ্গোপাধ্যায়: আইপিএল ফাইনালে থাবা বসাবে ঘূর্ণিঝড় রেমাল? বৃষ্টিতে ধুয়ে যাবে কেকেআর বনাম হায়দরাবাদ ম্যাচ? এই সম্ভাবনার মধ্যেই শনিবার ঝেঁপে বৃষ্টি এল চেন্নাইতে। বাধ্য হয়ে অনুশীলন বাতিল করতে হল নাইটদের। তার পরেই ক্রিকেটপ্রেমীদের আশঙ্কা, রবিবারের ফাইনালেও কি বৃষ্টি হবে?  

আলিপুর আবহাওয়া দপ্তরের পূর্বাভাস অনুযায়ী, বঙ্গোপসাগরে তৈরি হওয়া নিম্নচাপটি বর্তমানে পূর্ব মধ্য বঙ্গোপসাগরে অবস্থার করছে। বাংলাদেশ এবং পশ্চিমবঙ্গের উপকূলে রবিবার গভীর রাতে রেমাল (Remal) ঘূর্ণিঝড় আছড়ে পড়ার সম্ভাবনা। ঘূর্ণিঝড়ের গতি থাকবে ঘণ্টায় ১১০-১২০ কিলোমিটার। হাওয়া বইতে পারে ১৩৫ কিলোমিটার বেগে। চেন্নাইতেও শনিবার থেকে হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছিল স্থানীয় আবহাওয়া দপ্তর। 

Advertisement

[আরও পড়ুন: ‘বিশ্বজয় করে এসো’, মৃত্যুর আগে মায়ের মন্ত্রই কামিন্সের সাফল্যের চাবিকাঠি

আশঙ্কা সত্যি করে শনিবার বিকেল থেকে বৃষ্টি শুরু হয় চেন্নাইতে। দ্রুত ঢেকে ফেলা হয় চিপক স্টেডিয়ামের পিচ। মাঠ শুকানোর কাজও শুরু হয়ে যায় সঙ্গে সঙ্গে। কিন্তু আইপিএল (IPL 2024) ফাইনালের আগে এদিন অনুশীলন করতে পারল না কেকেআর (KKR)। টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর, ঘণ্টা তিনেকের জন্য প্র্যাকটিস করার পরিকল্পনা ছিল নাইটদের। কিন্তু বৃষ্টিতে ভেস্তে গেল প্র্যাকটিস। অন্যদিকে, হায়দরাবাদের (SRH) তরফে আগেই জানানো হয়েছিল তারা শনিবার প্র্যাকটিস করবে না। 

Advertisement

উল্লেখ্য, রবিবার আছড়ে পড়বে ঘূর্ণিঝড় রেমাল। স্থানীয় আবহাওয়া রিপোর্ট অনুযায়ী, এখনও পর্যন্ত রেমালের সরাসরি প্রভাব পড়ার খবর নেই চেন্নাইতে (Chennai)। তবে বৃষ্টির সম্ভাবনা রয়েছে উপকূলবর্তী শহরটিতে। শনিবার সেখানে ১০ শতাংশ বৃষ্টির সম্ভাবনা ছিল। পরের দিন অর্থাৎ রবিবার এই সম্ভাবনা কমে দাঁড়াবে ৪ শতাংশ। বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা মাত্র এক শতাংশ। তবে ফাইনালের দিন মেঘাচ্ছন্ন থাকবে চেন্নাইয়ের আকাশ। মেগা টুর্নামেন্ট ফাইনালেও কি থাবা বসাবে বৃষ্টি? শঙ্কায় ক্রিকেটভক্তরা। 

[আরও পড়ুন: ট্রফি জিততে সুনীল-বরুণই অস্ত্র, ফাইনালের আগে বোর্ডকে একহাত শ্রেয়সের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ