২২ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ৭ জুলাই ২০২০ 

Advertisement

আমফানে বিধ্বস্ত বাংলা, বঙ্গবাসীর পাশে দাঁড়িয়ে সবরকম সাহায্যের আশ্বাস কেকেআরের

Published by: Subhajit Mandal |    Posted: May 22, 2020 10:15 am|    Updated: May 22, 2020 10:15 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রবল শক্তিশালী ঘূর্ণিঝড় আমফানের তাণ্ডবে বিধ্বস্ত গোটা দক্ষিণবঙ্গ। কলকাতা-সহ হাওড়া, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, হুগলি ও পূর্ব মেদিনীপুরের অবস্থা অত্যন্ত সঙ্গীণ। ঘটেছে বহু প্রাণহানি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, এখনও পর্যন্ত মোট ৭২ জনের মৃত্যু হয়েছে।গোটা দক্ষিণবঙ্গ ধ্বংসস্তূপে পরিণত হয়েছে বলে আগেই জানান মুখ্যমন্ত্রী। টাস্ক ফোর্সের বৈঠকের পর আমফানের ভয়াবহতার কথা তুলে ধরেন তিনি। এই পরিস্থিতিতে সবরকমভাবে বঙ্গবাসীর পাশে দাঁড়ানোর বার্তা দিল আইপিএল ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। বাংলার পাশাপাশি ক্ষতিগ্রস্ত ওড়িশারও পাশে দাঁড়ানোর বার্তা দিয়েছে নাইটরা।

[আরও পড়ুন: আমফানে বিপর্যস্ত বাংলা, উদ্ধারে রাজ্যে আরও ৪ দল বিপর্যয় মোকাবিলা বাহিনী]

বুধবার আমফানের দাপট শুরু হওয়ার পরই নাইটরা কভারে ঢাকা ইডেন গার্ডেন্সের একটি ছবি পোস্ট করে টুইটারে। কেকেআরের সরকারি টুইটার হ্যান্ডেলে সেই ছবিটি পোস্ট করে বলা হয়, “এই ঝড় শীঘ্রই থেমে যাবে। আমরা খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। কিন্তু আরও কঠিন এবং শক্তিশালী হয়ে ফিরে আসব।” পাশাপাশি সবাইকে নিরাপদে থাকার বার্তাও দেয় নাইটরা। বৃহস্পতিবার সেই টুইটটি রিটুইট করেন কেকেআরের সিইও বেঙ্কি মাইশোর। তিনি বলেন,”পশ্চিমবঙ্গ এবং ওড়িশার বন্ধুদের ফোন করে জানতে পেরেছি যে পরিস্থিতি ভয়ঙ্কর। আমফানে বিপর্যস্ত দুই রাজ্যের পাশে দাঁড়িয়ে সবরকম সাহায্য করতে আমরা প্রস্তুত।”

[আরও পড়ুন: আমফানে সুন্দরবনে স্তব্ধ বিদ্যুৎ পরিষেবা, স্বাভাবিক হতে লাগতে পারে মাসখানেক]

উল্লেখ্য, এরপরে কেকেআরের তরফে সচেতনতা ছড়ানোর লক্ষ্যে আমফানে বিপর্যস্ত রাজ্যগুলির হেল্পলাইন নাম্বারও টুইটারে পোস্ট করা হয়েছে। এই প্রথম নয়, এর আগেও একাধিকবার বিভিন্ন সেবামূলক কাজে অংশ নিতে দেখা গিয়েছে কিং খানের দলকে। যার সাম্প্রতিকতম উদাহরণ করোনা বিপর্যয়। করোনায় ভারত তো বটেই ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জতেও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে কিং খানের ক্রিকেট ফ্র্যাঞ্চাইজি।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement