১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিশ্বকাপের আগেই গাঁটছড়া বাঁধছেন রাহুল-আথিয়া? তুঙ্গে জল্পনা

Published by: Anwesha Adhikary |    Posted: July 12, 2022 12:20 pm|    Updated: July 12, 2022 12:20 pm

KL Rahul and Athiya Shetty to tie knot before T-20 World Cup | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনেকদিন ধরেই ডেট করছেন ক্রিকেটার কে এল রাহুল (K L Rahul) ও অভিনেত্রী আথিয়া শেট্টি। ফ্ল্যাট ভাড়া নিয়ে তাঁরা একসঙ্গে থাকছেন বলেও শোনা গিয়েছিল। তাছাড়া ভারতীয় দলের বিদেশ সফরে সবসময়ই রাহুলের সঙ্গে দেখা যায় আথিয়াকে। জল্পনা ছিল, চলতি বছরেই গাঁটছড়া বাঁধতে পারেন এই তারকা জুটি। সম্প্রতি শোনা গিয়েছে, আগামী তিন মাসের মধ্যেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ভারতীয় ক্রিকেট দলের সহ-অধিনায়ক।

আপাতত চোট সারাতে এক মাসের জন্য জার্মানিতে গিয়েছেন রাহুল। তাঁর সঙ্গে রয়েছেন আথিয়াও (Athiya Shetty)। জার্মানি থেকে সোশ্যাল মিডিয়ায় তাঁদের পোস্ট করা ছবি দেখেই বোঝা যায়, একে অপরের সঙ্গে সময় কাটাতে খুবই পছন্দ করেন তাঁরা। আথিয়ার ঘনিষ্ঠ এক সূত্র থেকে জানা গিয়েছে, দুই তারকার বিয়ের প্রস্তুতি তুঙ্গে। আগামী তিন মাসের মধ্যেই বিয়ে করতে চলেছেন তাঁরা। খুব ধুমধাম করেই তাঁদের বিয়ের (K L Rahul Marriage) অনুষ্ঠান হবে। তবে ডেস্টিনেশন ওয়েডিং নয়, মুম্বইতেই বিয়ে সারবেন আথিয়া-রাহুল।

[আরও পড়ুন: ‘রোহিত শর্মা রান না পেলে তো এত কথা হয় না’, এবার বিরাটের পাশে গাভাসকর]

আরও জানা গিয়েছে, কিছুদিন আগেই রাহুলের মা-বাবা এসে আথিয়ার পরিবারের সঙ্গে দেখা করে গিয়েছেন। সেখানেই বিয়ের দিনক্ষণ স্থির করা হয়েছে বলে অনুমান। একসঙ্গে থাকতে নতুন বাড়ি কিনেছেন দুই তারকা। তাঁদের পরিবারের সদস্যরাও সেই বাড়ি দেখে এসেছেন। জার্মানি থেকে ফিরেই বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত হয়ে পড়বেন আথিয়া। বিয়ের প্রতিটি খুঁটিনাটি নিজে তদারকি করবেন আথিয়া, এমনটাই জানা গিয়েছে সূত্র মারফত।

প্রায় তিন বছর ধরে ডেট করলেও তাঁদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে সেভাবে মুখ খোলেননি রাহুল। তবে গত বছর আথিয়ার ভাই আহানের ডেবিউ ছবির প্রিমিয়ারে একসঙ্গে ক্যামেরার সামনে ধরা দেন দু’ জনে। প্রসঙ্গত, তিনমাস পরেই টি-টোয়েন্টি বিশ্বকাপ (T-20 World Cup) খেলতে নামবে ভারতীয় দল। বিসিসিআই সূত্রে জানা গিয়েছিল, চেষ্টা করা হবে বিশ্বকাপের আগে এশিয়া কাপেই রাহুলকে মাঠে নামানোর। তবে কি দুই টুর্নামেন্টের আগেই বিয়ে সেরে ফেলবেন রাহুল? সেই প্রশ্নের উত্তরের অপেক্ষায় অনুরাগীরা।

[আরও পড়ুন: বৈঠকেও মিলল না সমাধান, মোহনবাগানের কলকাতা লিগে খেলা নিয়ে জট অব্যাহত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে