২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অন্তত দু’মাস মাঠের বাইরে কে এল রাহুল, বিশ্বকাপের আগে ফিরতে পারবেন তো?

Published by: Anwesha Adhikary |    Posted: June 30, 2022 5:54 pm|    Updated: June 30, 2022 8:20 pm

KL Rahul missing in action for two months, uncertain in World Cup | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অন্তত দু’মাসের জন্য মাঠের বাইরে থাকতে হবে কেএল রাহুলকে। দক্ষিণ আফ্রিকা সিরিজ শুরু হওয়ার আগেই কুঁচকির চোটে ছিটকে যান ভারতীয় দলের সহ অধিনায়ক। তাঁকে জার্মানিতে যেতে হয় চিকিৎসার জন্য। বুধবার সেখানেই সফল ভাবে অপারেশন হয়েছে তাঁর। আপাতত সুস্থ রয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন রাহুল (KL Rahul)।

বুধবার ইনস্টাগ্রামে হাসিমুখে নিজের ছবি পোস্ট করেন রাহুল। সেই সঙ্গে ভক্তদের উদ্দেশে বার্তা দেন তিনি। সকলকে ধন্যবাদ জানিয়ে তিনি লেখেন, “গত দু’সপ্তাহ খুব খারাপ কেটেছে। অবশেষে সফলভাবে আমার সার্জারি করা হয়েছে। আপাতত ভাল আছি আমি। তাড়াতাড়ি সেরে ওঠার চেষ্টা করছি।” তাঁর চোটের কথা শুনে ভক্তরা শুভেচ্ছা বার্তা পাঠিয়েছিলেন প্রিয় খেলোয়াড়কে। সেই প্রসঙ্গে রাহুল বলেছেন, “আমাকে অনেকেই মেসেজ পাঠিয়েছিলেন। আপনাদের প্রার্থনার জন্য অনেক ধন্যবাদ। খুব শীঘ্রই দেখা হবে সকলের সঙ্গে।” দেশে ফিরে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে (NCA) ফিজিও নীতিন প্যাটেলের তত্ত্বাবধানে ট্রেনিং শুরু করবেন রাহুল।

[আরও পড়ুন: LBW আবেদন নাকচ, জোর করে আম্পায়ারের আঙুল তোলার চেষ্টা পাক পেসারের!]

দীর্ঘদিন ধরেই কুঁচকিতে সমস্যায় ভুগছিলেন কে এল। দক্ষিণ আফ্রিকা সিরিজ শুরু আগেই হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন রাহুল। জোড়া আঘাতেই সিরিজ থেকে ছিটকে যান তিনি। ইংল্যান্ড সফরেও দলের সঙ্গে যেতে পারেননি তিনি। ফলে অসমাপ্ত টেস্ট সিরিজ খেলতে নামার আগে সমস্যায় পড়েছে ভারতীয় দল (India Cricket Team)। এদিকে রোহিত শর্মাও কোভিড আক্রান্ত হওয়ার ফলে টেস্টে নামতে পারবেন না বলেই জানা গিয়েছে।

অক্টোবর মাসে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি (T-20 World Cup) বিশ্বকাপের আসর বসতে চলেছে। সেখানে কি নামতে পারবেন রাহুল? সেই বিষয়ে এখনও কিছু জানানো হয়নি ভারতীয় বোর্ডের তরফে। নাম প্রকাশে অনিচ্ছুক এক বোর্ড কর্তা জানিয়েছেন, “দেশে ফিরে কিছুদিনের জন্য বিশ্রাম নেবে কেএল। তারপর এনসিএতে ট্রেনিং শুরু করবে। যদি শারীরিক ভাবে কোনও সমস্যা না থাকে তাহলে নেট প্র্যাকটিসে নামানো হবে। চেষ্টা করা হবে যদি এশিয়া কাপেই কামব্যাক করতে পারে রাহুল।” তবে যদি এশিয়া কাপের দলেও না থাকতে পারেন রাহুল, তবে বিনা ম্যাচ প্র্যাকটিসেই বিশ্বকাপে নামতে হবে তাঁকে। শেষ পর্যন্ত কী হয়, তা জানতে আপাতত অপেক্ষা ছাড়া উপায় নেই। 

[আরও পড়ুন: বার্মিংহ্যাম টেস্টের আগে রোহিতকে নিয়ে ‘নাটক’, অধিনায়কের জন্য শেষ পর্যন্ত অপেক্ষা, জানালেন দ্রাবিড়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে