২  ভাদ্র  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

LBW আবেদন নাকচ, জোর করে আম্পায়ারের আঙুল তোলার চেষ্টা পাক পেসারের!

Published by: Anwesha Adhikary |    Posted: June 30, 2022 1:12 pm|    Updated: June 30, 2022 1:12 pm

Umpire denied LBW appeal, Hasan Ali tried to forcefully raise his finger | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এলবিডব্লিউ আউটের (LBW) আবেদন জানালেন বোলার। তাতে সাড়া দিলেন না আম্পায়ার। কিন্তু বোলার তো উইকেট পেতে মরিয়া। তাই নিজেই ছুটে গেলেন আম্পায়ারের কাছে। জোর করে তাঁর আঙুল তুলে ধরার চেষ্টা করলেন, যেন আউট দেওয়া হয় ব্যাটারকে। এমন দৃশ্য দেখে তো হেসেই খুন আম্পায়ার-সহ অন্যান্য খেলোয়াড়রা। পাক পেসার হাসান আলির (Hasan Ali) এহেন কীর্তি বেশ ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

আগামী ১৬ জুলাই থেকে শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজ (Pakistan vs Sri Lanka) খেলবে পাকিস্তান। তাই প্রস্তুতি নিচ্ছে দল। সেখানে দলের মধ্যেই দু’টি টিম বানিয়ে প্র্যাকটিস ম্যাচ খেলছে তারা। সেখানেই মজার ঘটনাটি ঘটে। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, বল করছেন হাসান। বলের লাইন বুঝতে পারেননি ব্যাটার। ফলে তাঁর প্যাডে গিয়ে আছড়ে পড়ে বল। সঙ্গে সঙ্গে আউটের আবেদন করেন হাসান।

[আরও পড়ুন: বার্মিংহ্যাম টেস্টের আগে রোহিতকে নিয়ে ‘নাটক’, অধিনায়কের জন্য শেষ পর্যন্ত অপেক্ষা, জানালেন দ্রাবিড়

কিন্তু আম্পায়ার তো হাসানের দাবি মানতে নারাজ। অন্যদিকে হাসানও নাছোড়বান্দা। আম্পায়ারের দিকে দৌড়ে গিয়ে জোর করে তাঁর আঙুল তুলে দিতে চেষ্টা করেন। সঙ্গে শোনা যায় খেলোয়াড়রা বলছেন, “দে না, দে না”, অর্থাৎ আউট দিয়ে দাও না। ঘটনা দেখে হাসতে শুরু করেন ব্যাটার ও অন্যান্য খেলোয়াড়রা। স্টেডিয়ামে উপস্থিত দর্শকরাও এই ঘটনা দেখে হাসতে থাকেন। আম্পায়ারও হাসিমুখেই সরে যান। সেখানেই শেষ হয়ে যায় গোটা ঘটনা। প্রসঙ্গত, ক্রিকেট মাঠে মজাদার কাণ্ডকারখানার জন্য বেশ পরিচিত হাসান আলি। তবে আম্পায়ারের সঙ্গে এমন মজার আচরণ সম্ভবত এর আগে কখনও ঘটেনি।

শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে পাকিস্তান। ১৬ জুলাই থেকে শুরু হবে প্রথম টেস্ট। শ্রীলঙ্কা সফরের শেষ টেস্ট হবে ২৪ জুলাই। এই সিরিজে কামব্যাক করছেন লেগস্পিনার ইয়াসির শাহ। বাবর আজমের নেতৃত্বে শ্রীলঙ্কা সিরিজে মাঠে নামবে পাকিস্তান। 

[আরও পড়ুন: ইংল্যান্ডের বিরুদ্ধে এজবাস্টন টেস্টে নেই রোহিত! ইতিহাস গড়ে নেতৃত্ব দেবেন এই পেসার

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে