BREAKING NEWS

২৩  শ্রাবণ  ১৪২৯  শুক্রবার ১২ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এশিয়া কাপেই ভারতীয় দলে ফিরছেন রাহুল! কামব্যাক দীপক চাহারেরও

Published by: Anwesha Adhikary |    Posted: August 5, 2022 9:10 am|    Updated: August 5, 2022 9:10 am

KL Rahul and Deepak Chahar set to comeback in Asia Cup squad | Sangbad Pratidin

স্টাফ রিপোর্টার: চোটের জন্য বেশ কিছুদিন ভারতীয় দলের বাইরে সহ-অধিনায়ক লোকেশ রাহুল (KL Rahul)। দীপক চাহার আবার চোট সারিয়ে বেশ কয়েক মাস পর জাতীয় দলে ফিরেছেন। জিম্বাবোয়ে সফরের টিমে রাখা হয়েছে ভারতীয় পেসারকে। জিম্বাবোয়ে সফরের পরই এশিয়া কাপ। সামনের সপ্তাহে এশিয়া কাপের (Asia Cup) জন্য টিম নির্বাচনে বসবেন নির্বাচকরা। এক সংবাদ সংস্থার খবর অনুযায়ী, রাহুল আর চাহার (Deepak Chahar) দু’জনই টিমে থাকবেন।

কেএল এশিয়া কাপের আগেই ফিট হয়ে যাবেন। কুঁচকির চোটে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ শুরু হওয়ার আগেই ছিটকে গিয়েছিলেন তিনি। চোট সারাতে একমাস সময় লাগার পরে ফের করোনা আক্রান্ত হয়েছিলেন রাহুল। ফলে তাঁর কামব্যাকে আরও দেরি হয়ে যায়। নাম প্রকাশে অনিচ্ছুক এক বিসিসিআই কর্তা জানিয়েছেন, “নতুন করে কিছু প্রমাণ করার নেই রাহুলের। ও একজন ক্লাস প্লেয়ার। বিশেষজ্ঞ ব্যাটার হিসাবেই ও টি-টোয়েন্টি খেলেছে এবং ভবিষ্যতেও তাই হবে।” 

[আরও পড়ুন: ব্রিটেনের প্রধানমন্ত্রী হওয়ার দৌড়ে পিছিয়ে পড়েও চমক ঋষি সুনকের, বিতর্কে হারালেন ট্রাসকে]

কেএল না থাকায় সূর্যকুমার যাদবকে নিয়ে ওপেন করানো হচ্ছে। তবে রাহুল ফিরলে রোহিতের ওপেনিং পার্টনার যে তিনিই হবেন, সেটা বলে দেওয়াই যায়। সেক্ষেত্রে সূর্যকুমার যাদবকে মিডল অর্ডারেই পাঠানো হবে। বিরাট কোহলিকে (Virat Kohli) নিয়ে যতই চর্চা হোক না কেন, তিনি তিন নম্বরেই ব্যাট করতে যাবেন, সেটা একদম নিশ্চিত। ওই বোর্ড কর্তা জানিয়েছেন, “বিশেষজ্ঞ মিডল অর্ডার ব্যাটার হিসাবেই খেলবে সূর্যকুমার এবং ঋষভ পন্থ।” 

এছাড়া চাহার টি-টোয়েন্টিতে ধারাবাহিকভাবে ভাল পারফর্ম করে এসেছেন। চোট সারিয়ে আগের মতো ছন্দেও ফিরছেন এই ভারতীয় পেসার। তাঁকে ভুবনেশ্বর কুমারের ব্যাক আপ হিসাবে রাখা হতে পারে। যা খবর, তাতে পনেরোর বদলে সতেরো জনের স্কোয়াড ঘোষণা করা হতে পারে। রবিচন্দ্রন অশ্বিনের টিমে থাকা প্রায় নিশ্চিত। টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখেই এশিয়া কাপের দল নির্বাচন করা হবে বলে জানা গিয়েছে। 

[আরও পড়ুন: বিজেপির হর্সট্রেডিং ধরেছে বাংলা, হুঁশ নেই কংগ্রেসের: মমতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে