BREAKING NEWS

১৫ জ্যৈষ্ঠ  ১৪২৭  শুক্রবার ২৯ মে ২০২০ 

Advertisement

‘টিম ইন্ডিয়া, এই টেস্ট জিততেই হবে’, মোদির আলো জ্বালানোর ডাকে সাড়া রোহিত-বিরাটের

Published by: Subhajit Mandal |    Posted: April 5, 2020 4:03 pm|    Updated: April 5, 2020 4:03 pm

An Images

সংবাদ প্রতিডিন ডিজিটাল ডেস্ক: লডকডাউনে দেশবাসীর মনোবল বৃদ্ধিতে নয়া দাওয়াই দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। রবিবার রাত ৯টায় ঘরের সমস্ত আলো নিভিয়ে নিজের বাড়ির বারান্দায় এসে প্রদীপ, মোমবাতি বা টর্চের আলো জ্বালাতে অনুরোধ করেছেন তিনি। প্রধানমন্ত্রীর সেই আবেদনে সাড়া দিলেন ক্রিকেট জগতের তারকারা। বিরাট কোহলি (Virat Kohli) থেকে শুরু করে রোহিত শর্মা (Rohit Sharma ) পর্যন্ত সকলেই বলছেন, ‘আসুন প্রদীপ জ্বালাই’। 

[আরও পড়ুন: ‘আও, ফির সে দিয়া জালায়ে’, বাজপেয়ীর কবিতা টুইট করে উদ্বুদ্ধ করলেন প্রধানমন্ত্রী]

টিম ইন্ডিয়ার অধিনায়ক টুইট করে দেশবাসীকে ঐক্যবদ্ধ হয়ে প্রদীপ জ্বালাতে অনুরোধ করেছেন। টুইটে বিরাট লিখছেন,”স্টেডিয়ামের শক্তি হল এর দর্শকরা। আর ভারতের শক্তি হল এর জনগণ। আজ রাত ৯টার সময় ৯ মিনিটের জন্য গোটা পৃথিবীকে দেখিয়ে দিন, আমরা এক এবং ঐক্যবদ্ধ। আর আমাদের চিকিৎসার সঙ্গে যুক্ত যোদ্ধাদের বুঝিয়ে দিন, যে আমরা ওদের সঙ্গে আছি।”

[আরও পড়ুন: আইপিএলের হাত ধরেই ঘুরে দাঁড়াবে দেশের অর্থনীতি! টুর্নামেন্টের পক্ষে সওয়াল প্রাক্তনদের]

টিম ইন্ডিয়ার ভাইস ক্যাপ্টেন রোহিত শর্মাও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দীপ প্রজ্বলনের আহ্বানে সাড়া দিয়েছেন। টুইটে তিনি বলছেন, “টিম ইন্ডিয়া, আমাদের প্রেসক্রিপশন ভুল হতে পারে না। এই টেস্ট ম্যাচ জয়ের উপর নির্ভর করছে আমাদের বাঁচা-মরা। আমাদের সহমর্মিতা দেখাতে হবে। আজ রাত ৯ টায় ৯ মিনিটের জন্য টিম ইন্ডিয়ার এই লড়াইয়ে শামিল হন। লড়াই করার জন্য আলো জ্বালান। আপনারা আমার সঙ্গে আছেন তো?”রোহিত-কোহলি ছাড়াও ক্রিকেটারদের মধ্যে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya ) এবং কোচ রবি শাস্ত্রী প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়েছেন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement