BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৭  রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ঘোষিত ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ২ টেস্টের ভারতীয় দল, ফিরছেন কোহলি-হার্দিক

Published by: Sulaya Singha |    Posted: January 19, 2021 7:38 pm|    Updated: January 19, 2021 8:10 pm

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টিম ইন্ডিয়ার ঐতিহাসিক জয়ের দিনই আসন্ন ইংল্যান্ড সিরিজের প্রথম দুটি টেস্টের জন্য দল ঘোষণা করে দিল ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI)। করোনা পরবর্তী কালে দেশের মাটিতে প্রথম ক্রিকেট সিরিজে প্রত্যাশা মতোই বিরাট কোহলির নেতৃত্বে খেলবে টিম ইন্ডিয়া (Team India)। চোট সারিয়ে দলে ফিরছেন ইশান্ত শর্মা ও জশপ্রীত বুমরাহ। কামব্যাক করছেন হার্দিক পাণ্ডিয়াও। তবে ১৮ জনের দলে জায়গা হয়নি পার্থিব প্যাটেলর।

একনজরে দেখে নিন ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুই টেস্টের ঘোষিত দল:
বিরাট কোহলি, রোহিত শর্মা, অজিঙ্ক রাহানে, শুভমান গিল, মায়াঙ্ক আগরওয়াল, চেতেশ্বর পূজারা, ঋদ্ধিমান সাহা, হার্দিক পাণ্ডিয়া, কেএল রাহুল (ফিটনেসের উপর ভিত্তি করে), ঋষভ পন্থ, বুমরাহ, ইশান্ত শর্মা, মহম্মদ সিরাজ, শার্দুল ঠাকুর, রবিচন্দ্রন অশ্বিন, কুলদীপ যাদব, ওয়াশিংটন সুন্দর ও অক্ষর প্যাটেল।

[আরও পড়ুন: ভারতের ঐতিহাসিক সিরিজ জয়ের পরই ট্রেন্ডিং রাহুল দ্রাবিড়, কুর্নিশ জানাচ্ছে নেটদুনিয়া]

ঘোষিত দল দেখেই বোঝা যাচ্ছে, এখনও চোট সারিয়ে সম্পূর্ণ ফিট হননি মহম্মদ শামি ও রবীন্দ্র জাদেজা। হনুমা বিহারী সুস্থ হয়ে উঠলেও হয়তো ম্যাচ ফিট নন এখনও। কেএল রাহুলেরও ফিটনেস পরীক্ষা করা হবে। তবে অস্ট্রেলিয়ায় দুরন্ত পারফরম্যান্সের জন্যই ৫ ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলা টেস্ট দলে ঠাঁই হল প্রায় সব তরুণেরই। ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট চেন্নাইয়ে।   

একইসঙ্গে স্ট্যান্ড বাই হিসেবে রাখা হয়েছে পাঁচ ক্রিকেটারকে। তাঁরা হলেন কে এস ভারত, অভিমন্যু ঈশ্বরণ, সহবাজ নাদিম, রাহুল চাহার ও প্রিয়ঙ্ক পাঞ্চাল। 

[আরও পড়ুন: গাব্বায় একগুচ্ছ রেকর্ড টিম ইন্ডিয়ার, ৫ কোটি টাকা বোনাস ঘোষণা সৌরভের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement