BREAKING NEWS

২৯ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

ফের বঙ্গ ক্রিকেটের অন্দরে করোনার থাবা, এবার আক্রান্ত সিনিয়র আম্পায়ার

Published by: Sulaya Singha |    Posted: July 12, 2020 7:17 pm|    Updated: July 12, 2020 7:20 pm

Kolkata: Elvis Jackson, umpire of CAB, has been admitted to hospital with covid-19

রাজর্ষি গঙ্গোপাধ্যায়: ফের বঙ্গ ক্রিকেটে করোনার হানা। এবার মারণ ভাইরাস (Coronavirus) থাবা বসাল সিএবির আম্পায়ারের শরীরে। কোভিড পজিটিভ হয়ে হাসপাতালে ভরতি হয়েছেন এলভিস জ্যাকসন।

যতদিন যাচ্ছে, ততই নিজের দাপট বাড়াচ্ছে এই অদৃশ্য ভাইরাস। শক্তিক্ষয় তো দূরঅস্ত, আনলক পর্বে যেন সে আরও চোখ রাঙাচ্ছে। নতুন করে লকডাউনেও বাগে আনা যাচ্ছে না সংক্রমণ। এমন পরিস্থিতিতে স্বাভাবিকভাবেই বাড়ছে উদ্বেগ। রবিবার জানা গেল, করোনায় আক্রান্ত জ্যাকসন। বর্তমানে বাংলা ক্রিকেট সংস্থার (CAB) আম্পায়ারদের মধ্যে তিনিই প্রথম সংক্রমিত হলেন। গতকালই তাঁদের হাসপাতালে ভরতি করা হয়েছে। তবে চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর অবস্থা আশঙ্কাজনক নয়। দুশ্চিন্তার কারণ নেই। তবে তিনি একা নয়, তাঁর স্ত্রীর করোনা রিপোর্টও পজিটিভ এসেছে। তাঁকেও একই হাসপাতালে ভরতি করা হয়েছে। রেলে কর্মরত জ্যাকসনের স্ত্রী। সম্প্রতি জ্যাকসন ও তাঁর স্ত্রী কারও সংস্পর্শে এসেছিলেন কি না, তা খোঁজ করে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: পাকিস্তানকে অমিতাভ বচ্চনের জন্য প্রার্থনা করতে হবে না, শোয়েবের টুইটে কটাক্ষ নেটিজেনের]

শনিবারই জানা যায়, করোনায় আক্রান্ত বাংলার প্রাক্তন অধিনায়ক তথা রাজ্যের মন্ত্রী লক্ষ্মীরতন শুক্লার (Laxmi Ratan Shukla) স্ত্রী স্মিতা সান্যাল শুক্লা। যার জেরে তাঁর গোটা পরিবারই হোম কোয়ারেন্টাইনে চলে গিয়েছে। পরিবারের বাকি সদস্যদেরও পরীক্ষা করা হবে। তার আগে বাংলার সিনিয়র দলের অন্যতম নির্বাচক সাগরময় সেন শর্মার শরীরে ভাইরাসের সন্ধান পাওয়া গিয়েছিল। ১৯৮৯-৯০-এর রনজিজয়ী বাংলা দলের সদস্যও ছিলেন তিনি। শুধু তাই নয়, করোনায় আক্রান্ত হন সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের স্ত্রী এবং শ্বশুর-শাশুড়ি। খবর ছড়িয়ে পড়েছিল যে সিএবি সচিব স্নেহাশিসও নাকি করোনা পজিটিভ। যদিও প্রেস বিজ্ঞপ্তি দিয়ে এমন খবর ভিত্তিহীন বলেই জানিয়েছিলেন তিনি।

করোনা আতঙ্ক কাটিয়ে যখন নতুন গাইডলাইন তৈরি করে ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফেরার চেষ্টায় সিএবি, তখনই খোদ আম্পায়ার করোনা আক্রান্ত হওয়ায় নতুন করে চিন্তার ভাঁজ পড়ল কর্তাদের কপালে।

[আরও পড়ুন: এবার আইসিসিতেও দেখা যাবে ‘দাদাগিরি’? অবশেষে মুখ খুললেন সৌরভ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement