BREAKING NEWS

২৯ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

পাকিস্তানকে অমিতাভ বচ্চনের জন্য প্রার্থনা করতে হবে না, শোয়েবের টুইটে কটাক্ষ নেটিজেনের

Published by: Sulaya Singha |    Posted: July 12, 2020 4:56 pm|    Updated: July 12, 2020 4:56 pm

Shoaib Akhtar's reply to a netizen who questioned his tweet for Amitabh Bachchan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার রাত থেকেই অমিতাভ বচ্চনের আরোগ্য কামনা করে একের পর এক টুইট আসছে। অগণিত অনুরাগী তো বটেই, গ্ল্যামার দুনিয়ার তারকা থেকে ক্রীড়াবিদ, রাজনীতিবিদ- প্রত্যেকেই এমন খবরে চিন্তা প্রকাশ করেছেন। তবে শুধু দেশবাসীই নয়, বিগ বি করোনা পজিটিভ হওয়ায় মন খারাপ প্রতিবেশী দেশগুলিরও। টুইট করে যেমন অমিতাভের দ্রুত সুস্থতা কামনা করেন প্রাক্তন পাক ক্রিকেটার শোয়েব আখতার। যদিও তাঁর প্রার্থনাকে ভালভাবে নেননি এক ভারতীয় নেটিজেন। মোক্ষম জবাব দিয়ে তাঁর মুখও অবশ্য বন্ধ করে দেন রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস।

গতকাল একটা টুইট আপামর দেশবাসীর রাতের ঘুম কেড়ে নিয়েছিল। করোনায় আক্রান্ত দেশের সর্বকালের সবচেয়ে মহান অভিনেতা। টুইট করে নিজেই সে খবর জানিয়েছিলেন বিগ বি। খবরটি শোনার পর অনেকের মতো বিগ বি’র আরোগ্য কামনা করে টুইট করেন শোয়েব। লেখেন, “তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন। আপনার জন্য প্রার্থনা করছি।” বলিউডের শেহনশাকে নিয়ে শোয়েবের এই প্রার্থনার টুইটের প্রশংসা করেন অনেকেই। তবে এক নেটিজেনের প্রতিক্রিয়া একেবারে উলটো। এমন একটা দুঃসংবাদের মধ্যে ভারত-পাকিস্তান সম্পর্কের টানাপোড়েনকে টেনে এনেছেন তিনি। ঢুকে পড়েছে সন্ত্রাসবাদের প্রসঙ্গ।

[আরও পড়ুন: এবার আইসিসিতেও দেখা যাবে ‘দাদাগিরি’? অবশেষে মুখ খুললেন সৌরভ]

তাঁর টুইটেই বোঝা যায়, তিনি পাকিস্তানের নাগরিক নন। এদেশেরই ব্যক্তি। যদিও অ্যাকাউন্টটি ভুয়ো কি না, জানা যায়নি। ‘অ্যান্টম্যান’ নামের ওই প্রোফাইল থেকে পাক তারকার উদ্দেশে লেখা হয়, “সীমান্ত ওপারে (পড়ুন পাকিস্তানে) জঙ্গিরা থাকে। তাই দ্রুত সুস্থতা কামনা করে কোনও প্রার্থনা চাই না।” তবে নেটিজেনের এমন আক্রমণে একেবারেই মেজাজ হারাননি এককালের সেরা পাক পেসার। বরং ঠান্ডা মাথাতেই ছুঁড়েছেন বাউন্সার। যাতে একেবারে হিট উইকেট ওই নেটিজেন।

পালটা দিয়ে শোয়েব লেখেন, “উপরওয়ালার স্বভাবই মানুষের প্রার্থনা শোনা। কে জানে কার প্রার্থনা কখন শোনেন। আপনি কাউকে লেবেল করে দিলেই সেটা লেবেল হয়ে যাবে না। উপরওয়ালা আপনার মঙ্গল করুন।” প্রাক্তন পাক পেসারের এমন জবাবের পর অবশ্য আর টু শব্দটি করেননি নেটদুনিয়ার ওই বাসিন্দা।

উল্লেখ্য, অমিতাভ বচ্চনের পাশাপাশি করোনায় আক্রান্ত ছেলে অভিষেক বচ্চনও। রবিবার জুনিয়র বচ্চনের স্ত্রী তথা অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন ও মেয়ে আরাধ্যারও করোনার রিপোর্ট পজিটিভ আসে।

[আরও পড়ুন: আরও সংকটে বচ্চন পরিবার, এবার করোনা আক্রান্ত ঐশ্বর্য এবং মেয়ে আরাধ্যাও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement