BREAKING NEWS

২৪ ফাল্গুন  ১৪২৭  মঙ্গলবার ৯ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

আরও বিপাকে পাক অধিনায়ক বাবর আজম, যৌন হেনস্তার অভিযোগে দায়ের মামলা

Published by: Abhisek Rakshit |    Posted: January 15, 2021 4:25 pm|    Updated: January 15, 2021 5:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরও বিপাকে পাকিস্তান (Pakistan) ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজম (Babar Azam)। যৌন হেনস্তার অভিযোগ আগেই উঠেছিল তাঁর বিরুদ্ধে। এবার ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করতে নেমে নাসেরাবাদ পুলিশ স্টেশনে সেই অভিযোগেই আজমের বিরুদ্ধে মামলা দায়ের করল পুলিশ। লাহোরের (Lahore) আদালতের নির্দেশ পেয়েই পুলিশের এই পদক্ষেপ।

কয়েকদিন আগে সাংবাদিক সম্মেলনে পাক অধিনায়ক বাবর আজমের বিরুদ্ধে যৌন হেনস্তা, শারীরিক নির্যাতন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের মতো গুরুতর অভিযোগ এনেছিলেন এক মহিলা। যা নিয়ে পাকিস্তান ক্রিকেটে কার্যত হইচই পড়ে গিয়েছিল। তিনি জানিয়েছিলেন, পাকিস্তানের তারকা ব্যাটসম্যানের সঙ্গে তাঁর সম্পর্ক সেই ২০১০ সাল থেকে। তখনও বাবরের এত খ্যাতি ছিল না। স্কুলে পড়াকালীনই বাবর তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দেন। এমনকী, তাঁরা পালিয়ে বিয়ে করার সিদ্ধান্ত নেন। ওই যুবতীর দাবি, বাবর বছরের পর বছর তাঁকে ব্যবহার করেছেন, নিজের যাবতীয় খরচের টাকা নিয়েছেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করেছেন, এমনকী বাবরের সঙ্গে সহবাসের পর মহিলা নাকি অন্তঃসত্ত্বাও হয়েছিলেন।

[আরও পড়ুন: অনবদ্য লাবুশানে, ব্রিসবেনে চোট-আঘাতে জর্জরিত ভারতের বিরুদ্ধে সুবিধাজনক জায়গায় অজিরা]

এর মধ্যেই জাতীয় দলে ডাক পেয়ে যান বাবর। এবং খ্যাতির শিখরে পৌঁছতেই বেঁকে বসেন। মহিলাকে নাকি এই ঘটনা প্রকাশ্যে না আনার জন্য চাপ দেওয়া হত। মারধর করা হত। এমনকী, খুনের হুমকিও দেওয়া হয়েছে। এমনই অভিযোগ করেছিলেন ওই মহিলা। এরপরই আদালতের দ্বারস্থ হন তিনি। তারপরও অবশ্য অত্যাচার থামেনি। শুনানি চলাকালীন মামলা তুলে নেওয়ার চাপও আসতে থাকে। এরপরই ওই মহিলার উপর যাতে কোনও চাপ না দেওয়া হয়, সেজন্য বাবর আজম এবং তাঁর পরিবারের লোকজনকে নির্দেশ দেয় আদালত। আর এদিনের রায়ে আদালত জানায়, যৌন হেনস্তার এই অভিযোগ খুবই গুরুতর। তাই এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত হওয়া উচিত। এরপরই পুলিশকে আদালতে মামলা দায়ের করে ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়।

[আরও পড়ুন: বাগান সমর্থকদের স্বস্তি দিয়ে অনুশীলনে অরিন্দম, লোনে গোয়ায় যোগ দিলেন ধীরাজ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement