BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বাইক দুর্ঘটনার কবলে ওয়ার্ন, কেমন আছেন কিংবদন্তি লেগ স্পিনার?

Published by: Krishanu Mazumder |    Posted: November 29, 2021 11:37 am|    Updated: November 29, 2021 12:18 pm

Legendary Australian leg spinner Shane Warne injured in a motorbike accident । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খেলার মাঠে তাঁর স্পিন পড়তে না পেরে আউট হয়েছেন কত ব্যাটসম্যান তার ইয়ত্তা নেই। শেন ওয়ার্ন বুট জোড়া তুলে রেখেছেন অনেকদিন হল। এখন তিনি ধারাভাষ্য দেন। এগিয়ে আসছে অ্যাশেজ সিরিজ। সেখানে তাঁর ধারাভাষ্য দেওয়ার কথা। সেই সিরিজ শুরু হওয়ার আগে দুর্ঘটনার কবলে অস্ট্রেলিয়ার কিংবদন্তি লেগ স্পিনার।

রবিবার মোটরবাইক দুর্ঘটনায় আহত হন ওয়ার্ন। ছেলে জ্যাকসনকে নিয়ে বাইক চালানোর সময় দুর্ঘটনা হয়। বাইক থেকে পড়ে গিয়ে প্রায় ১৫ মিটার দূরে ছিটকে যান ওয়ার্ন। তাঁর কোমর আর পায়ে চোট লাগে। তবে আঘাত গুরুতর নয় বলেই জানিয়েছেন স্বয়ং লেগ স্পিনার। তাঁর ছেলে জ্যাকসনও ঠিক আছে বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: India vs New Zealand: দুর্দান্ত ফর্মে থাকা শ্রেয়স বাদ পড়তে পারেন পরের টেস্টে! আশঙ্কা ভারতের ক্রিকেট মহলে]

দুর্ঘটনার পরে ওয়ার্নের মনে হয়েছিল তাঁর কোমর আর পায়ের হাড় বোধহয় ভেঙে গিয়েছে। কিন্তু প্রথমে যতটা ভাবা হয়েছিল, চোট ততটা গুরুতর নয়। অস্ট্রেলিয়ার একটি সংবাদ মাধ্যমকে ওয়ার্ন জানিয়েছেন, তিনি এখন ভালই আছেন। তবে তাঁর শরীরে ব্যথা রয়েছে। গোড়ার দিকে মনে হয়েছিল কোমর আর পায়ের হাড় বুঝি ভেঙে গিয়েছে। কিন্তু তেমনটা নয়। শরীরের বেশ কয়েকটি জায়গা কেটে গিয়েছে। শরীরের কিছু অংশ এখনও ফুলে রয়েছে।

নিয়মিত বাইক চালাতেন না ওয়ার্ন। ঢালু জায়গায় মোড় ঘোরার সময়ে বাইক থেকে পড়ে যান তিনি। স্কিড করে যান। ওয়ার্ন বলেছেন, ”ঢালু জায়গায় মোড় ঘুরতে গিয়ে পড়ে যাই।” চিরকালই বিতর্কিত ওয়ার্ন। খেলোয়াড়জীবনেও বহু বিতর্কের জন্ম দিয়েছিলেন। খেলা ছাড়ার পরেও তিনি কম বিতর্কিত মন্তব্য করেননি। তার জন্য একাধিকবার খবরের শিরোনামেও এসেছেন। দিনকয়েক আগে  স্টিভ স্মিথকে সহ অধিনায়ক করা নিয়ে সমালোচনা করেছিলেন। উল্লেখ্য, আসন্ন অ্যাশেজ সিরিজে প্যাট কামিন্সকে ক্যাপ্টেন করে অস্ট্রেলিয়া। 

[আরও পড়ুন: হারের মাঝেও সোনালি রেখা এসসি ইস্টবেঙ্গলের শুভম, ওড়িশা ম্যাচেও আগলাবেন গোল]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে