BREAKING NEWS

২৩ চৈত্র  ১৪২৬  সোমবার ৬ এপ্রিল ২০২০ 

Advertisement

অবসর ভাঙছেন শচীন! এক ওভারের জন্য খেলবেন অজি মহিলা পেসারের বিরুদ্ধে

Published by: Subhajit Mandal |    Posted: February 8, 2020 4:51 pm|    Updated: February 9, 2020 2:33 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবসর ভেঙে মাঠে নামছেন শচীন তেণ্ডুলকর(Sachin Tendulkar) ! না, না চমকাবেন না। ৪৬ বছর বয়সে আর নতুন করে আন্তর্জাতিক ক্রিকেটে কামব্যাক করছেন না শচীন। তিনি মাঠে নামবেন এক ওভারের জন্য। খেলবেন কিংবদন্তি অজি অলরাউন্ডার এলিস পেরির (Ellyse Perry) বিরুদ্ধে। পেরি শচীনের বিরুদ্ধে এক ওভার বল করবেন। এবং তাতে ব্যাট করবেন শচীন। সেই এক ওভারের খেলা থেকে যা রোজগার হবে, তা যাবে অস্ট্রেলিয়ার বনাঞ্চলে ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে।

Perry
সেপ্টেম্বর থেকে শুরু হওয়া ভয়াবহ দাবানলের জেরে অস্ট্রেলিয়ার বনাঞ্চলে পুড়েছে কয়েক লক্ষ একর জমি। বর্তমানে আগুন নিভলেও হড়পা বান ও ধুলিঝড়ে বিপর্যস্ত বিস্তীর্ণ এলাকা। এমন পরিস্থিতিতে ঘরছাড়া সেই সমস্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন খেলার দুনিয়ার রথী-মহারথীরা। নিজেদের উপার্জনের অর্থ দান করেছেন বিপর্যস্তদের খাতে। অর্থ তুলতে একটি আয়োজন করা হয়েছে। যাতে অংশ নিচ্ছেন অস্ট্রেলিয়া-সহ বিভিন্ন দেশের প্রাক্তন তারকারা। তালিকায় নাম আছে শচীন তেণ্ডুলকরেরও। তাঁর মাঠে নেমে খেলার কথা ছিল না। তিনি রিকি পন্টিংয়ের দলের কোচিংয়ের দায়িত্ব নিয়েছিলেন। তবে, অজি মহিলা পেসার এলিস পেরির অনুরোধে এবার মাঠেও নামবেন শচীন। এক ওভার এলিস পেরির বিরুদ্ধেই ব্যাট করবেন মাস্টার ব্লাস্টার।

 

[আরও পড়ুন: ফিরল বিশ্বকাপের স্মৃতি, দুর্দান্ত লড়াই করেও ভারতকে জেতাতে পারলেন না জাদেজা]

 
দাবানলের জন্য অর্থ সংগ্রহ করার উদ্দেশ্যই পেরি শচীনকে অনুরোধ করেন তাঁর বিরুদ্ধে এক ওভার ব্যাটিং করতে। টুইটারে একটি ভিডিও পোস্ট করে কিংবদন্তি অজি অলরাউন্ডার শচীনকে বলেন, “আমি জানি দাবানলে ক্ষতিগ্রস্তদের সাহায্যের জন্য আপনি অনেক পরিশ্রম করছেন। আপনি একটি দলের কোচিংয়েরও দায়িত্ব নিয়েছেন। তবে, আপনি যদি অবসর ভেঙে এক ওভারের জন্য মাঠে নামেন তাহলে আরও বেশি টাকা তোলা সম্ভব হবে।” পেরির সেই অনুরোধে সাড়া দিয়েছেন শচীন। টুইটারে জানিয়ে দিয়েছেন চিকিৎসকদের নিষেধ সত্ত্বেও এক ওভারের জন্য মাঠে নামবেন তিনি। শচীন এবং পেরির এই লড়াই দেখা যাবে রবিবার অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ড মহিলা দলের ম্যাচ চলাকালীন ইনিংসের বিরতিতে।

Advertisement

Advertisement

Advertisement