BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৭  বুধবার ২৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ম্যাচ চলাকালীনই গ্যালারিতে অজি গার্লফ্রেন্ডকে বিয়ের প্রস্তাব ভারতীয় যুবকের, ভাইরাল ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: November 29, 2020 4:16 pm|    Updated: November 29, 2020 4:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কে বলল ভারত-অস্ট্রেলিয়া পরস্পরের প্রতিদ্বন্দ্বী? কে বলল, তাদের কাছে হার মানে তা লজ্জার! ২২ গজের ছবিটা একথা বললেও গ্যালারিতে কিন্তু রচিত হল নয়া প্রেমকাহিনি। ভারতীয় রাজপুত্র ও অজি রাজকন্যার কাহিনি। রবিবার যার সাক্ষী রইল গোটা দুনিয়া।

ঘটনাটা ঘটে টিম ইন্ডিয়ার ইনিংস চলাকালীন। ক্রিজে তখন সিরিজ রক্ষার মরণ-বাঁচন লড়াই চালাচ্ছেন শ্রেয়াস আইয়ার ও বিরাট কোহলি। কারণ এই ম্যাচ হারলেই একটি ওয়ানডে বাকি থাকতেই ২-০-য় সিরিজ পকেটে পুরবে অজি বাহিনী। একরাশ চিন্তা নিয়ে রানের পাহাড়ের দিকে এগোনোর চেষ্টায় তখন ভারত। ঠিক এই সময়ই গ্যালারিতে চোখে পড়ল একেবারে অন্য ছবি। সেখানে দুই দেশের মধ্যে কোনও প্রতিদ্বন্দ্বিতা নেই, লজ্জার হার নেই। আছে কেবল বুক ভরা ভালবাসা আর আর একে-অন্যের প্রতি অবাধ ভরসা। তাই তো হাজারো মানুষের সামনেই অজি গার্লফ্রেন্ডকে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন ভারতীয় যুবক। তাও আবার ফিল্মি কায়দায়।

[আরও পড়ুন: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, যৌন নির্যাতন! বিস্ফোরক অভিযোগ বাবর আজমের বিরুদ্ধে]

হাঁটু গেড়ে বসে গার্লফ্রেন্ডের সামনে আংটির বাক্স খুলে ধরেন সেই যুবক। জানতে চান, তাঁর সঙ্গে জীবন কাটাতে কি রাজি যুবতী? এক মুহূর্তের অপেক্ষা। আর তারপরই বয়ফ্রেন্ডের প্রস্তাবে সম্মতি। ব্যস, পরস্পরকে জড়িয়ে ধরে চুমু। গোটা ঘটনা ক্যামেরাবন্দি হয়ে ফুটে ওঠে টিভির পর্দায়। ধারাভাষ্যকাররাও করোনা আবহে মাঠে এমন রোম্যান্টিক দৃশ্যের তারিফ না করে পারেন না। সর্বোপরি খেলা চলাকালীনই এই দৃশ্য দেখে মাঠ থেকেই হাততালি দিয়ে কাপলকে অভিনন্দন জানান গ্লেন ম্যাকওয়েল। তখন কে বলবে, মাঠে ভারত-অস্ট্রেলিয়া লড়াই চলছে!

খেলার মাঠে এমন দৃশ্য অবশ্য নতুন নয়। এর আগেও পরস্পরকে মন দিতে দেখা গিয়েছে দুই দলের সমর্থককে। তবে করোনা আবহে সবই স্তব্ধ হয়ে গিয়েছিল। মাঠে দর্শক ফিরতেই গ্যালারির সেই চেনা ছবিটা আবার ক্যামেরাবন্দি হল। এদিনের ভিডিওটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। অনেকেই লাভবার্ডদের শুভেচ্ছা জানিয়েছে।

[আরও পড়ুন: ফুটবলের পর ক্রিকেটের ডার্বিতেও মোহনবাগানের কাছে হারল ইস্টবেঙ্গল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement