Advertisement
Advertisement
Lucknow Super Giants

‘আমরা একটা বড় পরিবার’, মরশুম শেষে রাহুলকে পাশে নিয়ে বার্তা সঞ্জীব গোয়েঙ্কার

সবসময় ফ্র্যাঞ্চাইজিকে এগিয়ে রেখেছি, মত লখনউ অধিনায়কের।

Lucknow Super Giants captain KL Rahul and Sanjiv Goenka address the team after last IPL match

ফাইল চিত্র।

Published by: Arpan Das
  • Posted:May 18, 2024 9:20 pm
  • Updated:May 18, 2024 9:21 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত দুই মরশুমে প্লে অফের যোগ্যতা অর্জন করেছিল লখনউ সুপার জায়ান্টস (Lucknow Super Giants)। চ্যাম্পিয়ন না হতে পারলেও যথেষ্ট ভালো ক্রিকেট উপহার দিয়েছিল কেএল রাহুলের (KL Rahul) দল। কিন্তু এবার শেষ চারে উঠতে পারেনি তারা। শেষের দিকে এসে ধাওয়া করেছে তীব্র বিতর্ক। যদিও মরশুম শেষে রাহুলকে পাশে নিয়েই ‘পরিবার’-এর বার্তা দিলেন সঞ্জীব গোয়েঙ্কা (Sanjiv Goenka)।

হায়দরাবাদ ম্যাচ হারার পর রাহুলের সঙ্গে গোয়েঙ্কার কথাবার্তার ছবি ছড়িয়ে পড়েছিল সোশাল মিডিয়ায়। ক্রিকেট ভক্তদের মতে, খারাপ ফলের জন্য অধিনায়ককে ‘ধমকান’ লখনউ কর্ণধার। বিতর্কের পরে অবশ্য গোয়েঙ্কার সঙ্গে ডিনারও করে গোটা লখনউ দল। রাহুলের সঙ্গে তাঁর আলিঙ্গনের দৃশ্য দেখে মনে হয়, সমস্ত সমস্যা মিটে গিয়েছে। শেষ ম্যাচে মুম্বইকে হারিয়েও প্লে অফে উঠতে পারেনি লখনউ। তার পর দলের সকলকে নিয়ে বার্তা দিলেন গোয়েঙ্কা।

Advertisement

[আরও পড়ুন: মুম্বই ছাড়ছেন তিন মহাতারকা? মরশুম শেষ হতেই চিন্তায় ‘লাস্ট বয়’ হার্দিকের দল]

চলতি মরশুমের লখনউয়ের ব্যর্থতার পর তিনি বলেন, “তিন বছরের মধ্যে এটা মাত্র এক বছর। কীভাবে যেন তিনটে বছর কেটে গেল! এই কয়েক বছরে আমরা একটা পরিবার হয়ে উঠেছি। আমরা একসঙ্গে কিছু দারুণ মুহূর্ত কাটিয়েছি। কিছুক্ষেত্রে পরিকল্পনা মতো এগোতে পারিনি। কিন্তু সব থেকে বড় কথা আমরা একটা বড় পরিবার হয়ে উঠতে পেরেছি। সকলকে শুভেচ্ছা।”

Advertisement

তার পর অধিনায়ক রাহুলও সব প্লেয়ারকে ধন্যবাদ দেন। তিনি বলেন, “আমরা জানি যে আমাদের থেকে কী চাওয়া হয়েছিল। সকলে মিলে স্বার্থহীন ভাবে সেটার চেষ্টা করে গিয়েছি। সেই সাহস আর পরিশ্রমের জন্য সকলকে ধন্যবাদ জানাই। এই দলটাকে আমরা শূন্য থেকে শুরু করেছি। এই দল আর ফ্র্যাঞ্চাইজিকে সবার আগে রেখে হৃদয় দিয়ে কাজ করেছি।”

[আরও পড়ুন: কোহলির ‘কিং’ হওয়ার নেপথ্য নায়ক কে? মাহি-বিরাট মহারণের আগে বড় মন্তব্য গাভাসকরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ