BREAKING NEWS

১৬ চৈত্র  ১৪২৬  সোমবার ৩০ মার্চ ২০২০ 

Advertisement

লাইভ টিভিতে চাহালকে হিন্দিতে গালিগালাজ গাপ্তিলের! ভাইরাল ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: January 26, 2020 9:34 pm|    Updated: January 26, 2020 9:57 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাইভ টিভিতে যুজবেন্দ্র চাহালকে এটা কী বলে ফেললেন মার্টিন গাপ্তিল! হিন্দিতে গালিগালাজ করলেন নাকি? না, ভুল শোনা যায়নি। বিশেষ করে গাপ্তিলের মন্তব্যের পর চাহালের প্রতিক্রিয়াই বলে দিচ্ছে, কিউয়ি তারকা সত্যিই এমন কাণ্ড ঘটিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় সেই দৃশ্যের ভিডিওই এখন চর্চার শীর্ষে।

রবিবার অকল্যান্ডে দ্বিতীয় টি-টোয়েন্টিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সহজ জয় পেয়েছে ভারত। রান তাড়া করে সাত উইকেটে ম্যাচ জিতেছে কোহলি অ্যান্ড কোং। সেই ম্যাচের শেষেই ঘটল কাণ্ডটা। মাঠের মাঝে দাঁড়িয়ে রোহিত শর্মার সঙ্গে গল্প করছিলেন গাপ্তিল। চাহাল তাঁর দিকে এগিয়ে আসতেই কিউয়ি ব্যাটসম্যান মজা করে বলেন, “হে গা*”। গাপ্তিলের মুখে হিন্দিতে গালিগালাজ শুনে হেসে ফেলেন চাহাল। বলেন, ক্যামেরা অন আছে। এরপরই চাহাল তাঁকে হিন্দিতে প্রশ্ন করেন, “কেমন লাগছে আপনার?” গাপ্তিল বলেন, “ইংরাজিতে জিজ্ঞেস করো।” এভাবেই চলতে থাকে মজাদার সেই কথপোকথন। গাপ্তিলের হিন্দিতে দেওয়া সেই গালির ভিডিওই মুহূর্তে ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়।

[আরও পড়ুন: নিজের হাতে সুস্বাদু খাবার রান্না করে শাকিবের বাড়িতে পাঠালেন শেখ হাসিনা]

আসলে দীর্ঘদিন ধরে আইপিএল খেলার সুবাদে মাঠের বাইরে ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে দারুণ বন্ধুত্বের সম্পর্ক গাপ্তিলের। মুম্বই ইন্ডিয়ান্স, কিংস ইলেভেন পাঞ্জাব, সানরাইজার্স হায়দরাবাদের জার্সি পরে তিনি খেলেছেন আইপিএলে। আর ভারতে এসে এই টুর্নামেন্টের সময় অনেক বিদেশি তারকাই একটু আধটু হিন্দি ও আঞ্চলিক ভাষা শিখে ফেলেন। ক্রিস গেইল থেকে আন্দ্রে রাসেল, প্রত্যেকের মুখেই ভাঙা ভাঙা হিন্দি শোনা গিয়েছে। বিজ্ঞাপনেও অনেক সময় হিন্দিতে কথা বলেছেন তাঁরা। গাপ্তিলও যে ব্যতিক্রম নন, সেটাই এবার ধরা পড়ল ক্যামেরায়। আর সেই সঙ্গে বোঝা গেল, মাঠের লড়াইয়ের বাইরে চাহালের সঙ্গে তাঁর বন্ধুত্ব বেশ ভাল।

এদিন ম্যাচ হারের পর গাপ্তিল বলেন, “আমরা বুঝতে পেরেছিলাম, স্কোরবোর্ডে রান কম রয়েছে। তবে শুরুতেই ভারতের উইকেট ফেলে দেওয়ার চেষ্টা করা হয়েছিল। প্রথম ছ’টা ওভার বোলাররা ভাল খেললেও বিরাটের আউটের পর আরও কিছু উইকেট তুলে নেওয়ার প্রয়োজন ছিল। শ্রেয়স আর রাহুল খুব ভাল ব্যাট করেছে। ওদের পার্টনারশিপ ভাঙা গেল না।” তবে মাঠের লড়াইয়ের ফল যাই হোক না কেন, ক্রিকেটপ্রেমীরা এখন মজে গাপ্তিলের হিন্দিতে।

[আরও পড়ুন: অস্ট্রেলিয়ার দাবানল বিধ্বস্তদের পাশে যুবরাজ, চ্যারিটি ম্যাচ খেলবেন প্রাক্তন অলরাউন্ডার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement