BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‌উচ্চতা ৭ ফুট ৬ ইঞ্চি, পাকিস্তানের জার্সিতে খেলাই স্বপ্ন বিশ্বের সবচেয়ে লম্বা ক্রিকেটারের

Published by: Abhisek Rakshit |    Posted: October 9, 2020 4:13 pm|    Updated: October 9, 2020 4:13 pm

Meet Mudassar Gujjar, 'world's tallest cricketer' hoping to represent Pakistan | Sangbad Pratidin‌‌

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইমরান খান (Imran Khan), ওয়াসিম আক্রম (Waseem Akram), ওয়াকার ইউনিস (Waqar Younis), সাকলিন মুস্তাক–একের পর এক দুর্দান্ত বোলার‌ বিশ্ব ক্রিকেটকে উপহার দিয়েছে পাকিস্তান (Pakistan)। এবার বিশ্ব ক্রিকেটে আরও একটি চমক উপহার দিতে চলেছে পাক ক্রিকেট। তিনি মুদাস্সরে গুজ্জার (Mudassar Gujjar)। বোলিংয়ে আক্রম-ইউনিসদের রেকর্ড ভাঙবেন কি না তা হয়তো সময় বলবে। কিন্তু নিজের উচ্চতার জন্য ইতিমধ্যেই শিরোনামে পিএসএলে লাহোর কোয়ালান্ডার্স  দলের এই খেলোয়াড়।

[আরও পড়ুন:‌‌‌ ‘চেন্নাইয়ে কয়েকজন তো নিজেদের সরকারি চাকুরে ভাবেন’, ফের ধোনিদের বিঁধলেন শেহওয়াগ]

জানা গিয়েছে, মুদাস্সরের উচ্চতা ৭ ফুট ৬ ইঞ্চি। এর আগে পাক জাতীয় দলের হয়ে খেলা ইরফান খানের উচ্চতা ছিল ৭ ফুট ১ ইঞ্চি। কিন্তু তাঁর থেকেও লম্বা মুদাস্সর। মুদাস্সরের জুতোর সাইজ শুনলেও অবাক হবেন। ২৩.‌৫ সাইজের জুতো পরতে হয় তাঁকে। গত বছর ৬ নভেম্বর লাহোর কোয়ালান্ডার্সের (Lahore Qalandars) ডেভেলপমেন্ট প্রজেক্টে সেখানকার ক্যাম্পে যোগ দেন এই ক্রিকেটার। ক্যাম্পের কোচেদের তত্ত্বাবধানে চলে ট্রেনিংও। এত লম্বা হওয়ায় ফিটনেসে কিছু সমস্যা হলেও মুদাস্সর আশাবাদী এই সমস্ত প্রতিকূলতা কাটিয়ে একদিন দেশের জার্সি পরবেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সাজ সাদিক নামে এক সাংবাদিক মুদাস্সারের ছবিটি শেয়ার করেন। তারপর থেকে রীতিমতো জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি।

 

[আরও পড়ুন:‌‌‌ ‌‘‌তিন বছর আগে এই ধোনিরই ব্যাটিং দেখতে আসতাম,’ যুদ্ধজয়ের পর মন্তব্য রহস্য স্পিনারের]

এদিকে, বিপাকে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (Pakistan Cricket Board) বিরুদ্ধে কার্যত সম্মুখসমরে PSL ফ্র‌্যাঞ্চাইজিগুলো। বোর্ডের অর্থনৈতিক মডেলের জন্যই প্রচুর অর্থের ক্ষতি হচ্ছে তাঁদের। উলটোদিকে পিসিবির ভাঁড়ারে ঢুকছে কোটি কোটি টাকা। এমনই অভিযোগ এনেছে তারা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে