ad
ad

Breaking News

Mithali Raj

মহিলা প্রিমিয়ার লিগে নয়া ভূমিকায় মিতালি, ২২ গজে ফিরতে চলেছেন ঝুলনও!

কোন দলে যোগ দেবেন ঝুলন?

Mithali Raj will be the mentor and advisor of Gujarat Giants in WPL | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:January 29, 2023 12:07 pm
  • Updated:February 7, 2023 5:28 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২২ গজ থেকে অবসর ঘোষণার পর মহিলা প্রিমিয়ার লিগের হাত ধরে ফের ক্রিকেটে ফিরছেন মিতালি রাজ। এবার মেন্টরের ভূমিকায় দেখা যাবে প্রমিলাবাহিনীর প্রাক্তন অধিনায়ককে। তবে শুধু মিতালি নন, আইপিএলে নয়া দায়িত্ব পেতে পারেন আরেক তারকা ঝুলন গোস্বামীও।

গুজরাট জায়ান্টসের মেন্টর এবং পরামর্শদাতার দায়িত্ব দেওয়া হয়েছে ভারতের প্রাক্তন অধিনায়ককে। গত বছরই সুদীর্ঘ ২৩ বছরের আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ারকে বিদায় জানিয়েছিলেন মিতালি (Mithali Raj)। এবার ফের দলের ডাগআউটে দেখা যাবে তাঁকে। গুজরাট ফ্র্যাঞ্চাইজির মালিক আদানি এন্টারপ্রাইসের ডিরেক্টর প্রণব আদানি মিতালির যোগ দেওয়ার কথা নিশ্চিত করে জানান, “নতুন প্রজন্মের কাছে মিতালি রাজ রোল মডেল। আর আমাদের দলে এমন একজন ক্রিকেটারকে মেন্টর হিসেবে পেয়ে আমরা অত্যন্ত খুশি। আমাদের বিশ্বাস, মিতালির মতো কিংবদন্তিরা এই ফ্র্যাঞ্চাইজিগুলির সঙ্গে যুক্ত হলে, উঠতি খেলোয়াড়রা আরও বেশি করে উৎসাহ পাবেন।”

[আরও পড়ুন: ক্ষমতায় এলে এক সপ্তাহে রাজ্য থেকে মোগল ও ব্রিটিশদের স্মৃতি মুছে দেব, হুঁশিয়ারি শুভেন্দুর]

এদিকে, সব কিছু ঠিকঠাক চললে উইমেন্স প্রিমিয়ার লিগে দেখা যাবে ভারতের কিংবদন্তি ক্রিকেটার ঝুলন গোস্বামীকেও (Jhulan Goswami)। আগামী ৪ মার্চ থেকে শুরু উইমেন্স প্রিমিয়ার লিগের প্রথম মরশুম। এবারের মহিলা আইপিএলে খেলবে পাঁচটি দল। তার মধ্যে আবার মুম্বই ইন্ডিয়ান্স, দিল্লি ক্যাপিটালস, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মতো আইপিএল টিম মহিলা দলের মালিকানা নিয়েছে। দিল্লির ডিরেক্টর অফ ক্রিকেট সৌরভ গঙ্গোপাধ্যায় বলে দেন, ঝুলনকে বোলিং কোচের প্রস্তাব দেওয়া হয়েছে। আর ডব্লিউ ভি রামনকে দেওয়া হয়েছে হেড কোচের প্রস্তাব। এই প্রস্তাবে রাজি হওয়ার অর্থ বাংলার দুই কিংবদন্তি সৌরভ ও ঝুলনকে এক দলের দায়িত্বে দেখা যাবে।

ওয়াকিবহাল মহলের কেউ কেউ আবার বলছেন, ঝুলনের কাছে আরও কয়েকটা টিমের প্রস্তাব আছে। সব দিক বিচার করেই তিনি নাকি সিদ্ধান্ত নেবেন আগামী দিনকয়েকে। টিম কেনার দৌড়ে থাকা কেকেআরেরও প্রস্তাব ছিল ঝুলনের কাছে। অন্যদিকে রামনও কিছু চূড়ান্ত করেননি বলে শোনা গিয়েছে। তিনি এই মুহূর্তে দেশের বাইরে।

[আরও পড়ুন: ‘মাথার উপর থেকে মায়ের হাত সরে গেল…’, মা’কে হারিয়ে কান্নায় ভেঙে পড়লেন রাখি সাওয়ান্ত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ