Advertisement
Advertisement
Mohammad Amir

মাঠে নামতেই ‘ফিক্সার…ফিক্সার স্লোগান! মেজাজ হারালেন মহম্মদ আমির

দেখুন সেই ভাইরাল ভিডিও।

Mohammad Amir involved in heated verbal exchange after PSL fan calls him fixer

ক্ষোভে ফুঁসছেন মহম্মদ আমির। ফাইল চিত্র

Published by: Sabyasachi Bagchi
  • Posted:March 12, 2024 9:44 am
  • Updated:March 12, 2024 9:44 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুরনো ভুলের খেসারত এখনও দিয়ে যাচ্ছেন মহম্মদ আমির (Mohammad Amir)। ২০১০ সালে কুখ্যাত স্পট ফিক্সিং কাণ্ডের সঙ্গে তাঁর নাম যুক্ত হয়েছিল। দোষ স্বীকার করে নেওয়ার পর পাকিস্তানের (Pakistan) জোরে বোলারকে নির্বাসিত করা হয়েছিল। সেই বাঁহাতি জোরে বোলারকে ফের একবার কটাক্ষ হজম করতে হল। গ্যালারি থেকে তাঁর উদ্দেশে উড়ে এল ‘ফিক্সার…ফিক্সার স্লোগান! সেটা শুনেই মেজাজ হারালেন আমির।

ঘটনাটি রবিবার পাকিস্তান সুপার লিগে (PSL) লাহৌর কালান্দার্স বনাম কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্স ম্যাচের। আমির খেলছিলেন কোয়েট্টার হয়ে। বাউন্ডারির লাইনের কাছে তিনি ফিল্ডিং করার সময় গ্যালারিতে বসে থাকা এক দর্শক ‘ফিক্সার’ বলে চিৎকার করতে শুরু করেন। ২০১০ সালে ম্যাচ গড়াপেটার অভিযোগ উঠেছিল আমিরের বিরুদ্ধে। দোষ প্রমাণ হওয়ায় নির্বাসিত হতে হয়েছিল তাঁকে। আমির অবশ্য গ্যালারির বিদ্রুপ ভালভাবে নেননি। বুঝে যান যে, ওই দর্শক তাঁকেই নিশানা করে চিৎকার করছেন।

Advertisement

[আরও পড়ুন: প্রথম ম্যাচ থেকেই কি সূর্যকে পাবে মুম্বই ইন্ডিয়ান্স? চলে এল বড় আপডেট]

 

Advertisement

তবে গ্যালারির বিদ্রুপে মেজাজ হারান আমির। বেশ কয়েক বার ‘ফিক্সার’ চিৎকার শুনে আর নিজেকে সংযত রাখতে পারেননি আমির। সেই দর্শকের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে দেখা যায় আমিরকে। উত্তেজিত ভাবে তাঁকে কিছু বলেন ৩১ বছরের পেসার। এই ঘটনার ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা গিয়েছে, ওই দর্শকের দিকে উত্তেজিতভাবে আমির বলছেন, ‘বাড়ি থেকে এসব শিখে আসো?’

নির্বাসন কাটিয়ে ২০১৫ সালে ফের পাকিস্তানের জার্সি গায়ে চাপিয়েছিলেন আমির। এমনকি ২০১৭ সালে পাক দলের চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ে বড় ভূমিকা রেখেছিলেন। ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিরুদ্ধে তাঁর পারফরম্যান্স ছিল দেখার মতো। কিন্তু এর পর থেকেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে ক্রমশ দূরে সরে যেতে থাকেন তিনি। আর এবার নতুন বিতর্কে জরালেন আমির।

[আরও পড়ুন: ড্রেসিংরুমেই মন্দির! নারকেল ফাটিয়ে মুম্বই ইন্ডিয়ান্সে নতুন ইনিংস শুরু করলেন হার্দিক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ