BREAKING NEWS

২০ শ্রাবণ  ১৪২৭  বুধবার ৫ আগস্ট ২০২০ 

Advertisement

বধূ নির্যাতন মামলায় চাপে শামি! আমেরিকা থেকেই নিচ্ছেন উকিলের পরামর্শ

Published by: Subhajit Mandal |    Posted: September 7, 2019 6:13 pm|    Updated: September 8, 2019 1:50 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাসিন জাহানের করা বধূ নির্যাতন মামলায় রীতিমতো চাপে মহম্মদ শামি। অন্তত এমনটাই মনে করছে তাঁর ঘনিষ্টমহল। ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ। তবে, ভারতীয় দলের সঙ্গ ত্যাগ করে শামি চলে গিয়েছেন আমেরিকায়। আপাতত মার্কিন মুলুকেই ঠাঁই হয়েছে টিম ইন্ডিয়ার পেসারের। সেখান থেকেই তিনি বিসিসিআই এবং নিজের আইনজীবীদের সঙ্গে আলোচনা চালাচ্ছেন।

[আরও পড়ুন: এখনই চুক্তি বাতিল নয়, বধূ নির্যাতন মামলায় শামির পাশে বিসিসিআই]


গত ২ সেপ্টেম্বর শামির বিরুদ্ধে পরোয়ানা জারি করে আদালত। তাঁকে ১৫ দিনের মধ্যে আদালতে আত্মসমর্পণ করার নির্দেশ দেয় আদালত। আত্মসমর্পণ না করলে, তাঁকে গ্রেপ্তার করা হবে হলেও জানানো হয়। সেসময়, শামি ভারতের হয়ে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে খেলছিলেন। টিম ইন্ডিয়ার পেসারের জন্য, বধূ নির্যাতন মামলার এই ওয়ারেন্ট রীতিমতো ধাক্কা। তবে, শামির জন্য সুখবর, বিসিসিআই এখনও তাঁর পাশে আছে।
বোর্ডের এক আধিকারিক বলছেন, “আমরা জানি ওঁর বিরুদ্ধে একটা গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে। কিন্তু, এই ব্যপারটাই এখনই আমরা নিজেদের জড়াতে চাইছি না। ওঁর বিরুদ্ধে চার্জশিট দেখার পরই পদক্ষেপ করা হবে। শামি এখন আমেরিকা সফরে গিয়েছেন। আগামী ১২ সেপ্টেম্বর তিনি দেশে ফিরবেন। নিয়মিত উকিলের সঙ্গে কথা বলছেন শামি। বোর্ডের আধিকারিকদের সঙ্গেও যোগাযোগ রেখেছে।”

[আরও পড়ুন: বড়সড় বিপাকে শামি, ভারতীয় পেসারের বিরুদ্ধে জারি গ্রেপ্তারি পরোয়ানা]

গতবছর স্বামীর বিরুদ্ধে বিবাহ-বহির্ভূত সম্পর্ক, বৈবাহিক ধর্ষণ, গার্হস্থ্য হিংসার মতো একাধিক গুরুতর অভিযোগ তুলেছিলেন হাসিন। এমনকী শামির দাদার বিরুদ্ধেও ধর্ষণের অভিযোগ এনেছিলেন তিনি। সেই নিয়ে দীর্ঘ টানাপোড়েনও চলে। ভারতীয় দণ্ডবিধির ৪৯৮এ ধারায় শামি ও তাঁর দাদার বিরুদ্ধে মামলা রুজু হয়৷ কিন্তু তারপর থেকে একবারও আলিপুরের অতিরিক্ত মুখ্য দায়রা আদালতে হাজিরা দেননি শামি৷ বরাবরই নিজের উপরে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন তিনি। কিন্তু হাল ছাড়েননি হাসিন। ক্রিকেটের গড়াপেটা সংক্রান্ত বিষয়েও শামির নাম জড়ানোর চেষ্টা করেছিলেন। তবে ক্লিনচিট পেয়েই মাঠে কামব্যাক করেছিলেন শামি। কিন্তু এবার বধূ নির্যাতন মামলায় ফের সমস্যা নেমে এল শামির জীবনে৷ আপাতত এই মামলা থেকে নিস্তার পাওয়ার রাস্তা খুঁজছেন টিম ইন্ডিয়ার পেসার।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement