BREAKING NEWS

২০ শ্রাবণ  ১৪২৭  বুধবার ৫ আগস্ট ২০২০ 

Advertisement

বড়সড় বিপাকে শামি, ভারতীয় পেসারের বিরুদ্ধে জারি গ্রেপ্তারি পরোয়ানা

Published by: Sulaya Singha |    Posted: September 2, 2019 7:07 pm|    Updated: September 2, 2019 7:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিপাকে মহম্মদ শামি। সোমবার তাঁর বিরুদ্ধে জারি হল গ্রেপ্তারি পরোয়ানা। আগামী ১৫ দিনের মধ্যে আত্মসমর্পণ না করলেই গ্রেপ্তার করা হবে তাঁকে। তাঁর বিরুদ্ধে গার্হস্ত হিংসার অভিযোগ তুলেছিলেন স্ত্রী হাসিন জাহান। একইসঙ্গে শামির দাদা হাসিদ আহমেদের বিরুদ্ধেও গ্রেপ্তারি পরোয়ানা জারি করল আলিপুরের অতিরিক্ত মুখ্য দায়রা আদালত।

[আরও পড়ুন: টেস্ট ক্রিকেটে নয়া রেকর্ড ঋষভ পন্থের, টপকে গেলেন ধোনিকে]

আপাতত টিম ইন্ডিয়ার সঙ্গে ক্যারিবিয়ান সফরে রয়েছেন শামি। এদিন আদালতের তরফে জানানো হয়, বিদেশ সফরে থাকায় অতিরিক্ত ১৫ দিন সময় দেওয়া হয়েছে শামিকে। তবে তাঁর দাদার ক্ষেত্রে আজ সোমবার থেকেই জারি গ্রেপ্তারি পরোয়ানা। অর্থাৎ দেশে ফিরেই তিনি আত্মসমর্পণ না করলে পরিস্থিতি আরও জটিল হবে। তবে জামিনের জন্যও আবেদন করতে পারবেন শামি। আদালতে হাজিরা না দেওয়ার কারণেই তাঁর বিরুদ্ধে  জারি হল গ্রেপ্তারি পরোয়ানা।

গতবছর স্বামীর বিরুদ্ধে বিবাহ-বহির্ভূত সম্পর্ক, বৈবাহিক ধর্ষণ, গার্হস্থ্য হিংসার মতো একাধিক গুরুতর অভিযোগ তুলেছিলেন হাসিন। এমনকী শামির দাদার বিরুদ্ধেও ধর্ষণের অভিযোগ এনেছিলেন তিনি। সেই নিয়ে দীর্ঘ টানাপোড়েনও চলে। ভারতীয় দণ্ডবিধির ৪৯৮এ ধারায় শামি ও তাঁর দাদার বিরুদ্ধে মামলা রুজু হয়৷ কিন্তু তারপর থেকে একবারও আলিপুরের অতিরিক্ত মুখ্য দায়রা আদালতে হাজিরা দেননি শামি৷ বরাবরই নিজের উপরে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন তিনি। কিন্তু হাল ছাড়েননি হাসিন। ক্রিকেটের গড়াপেটা সংক্রান্ত বিষয়েও শামির নাম জড়ানোর চেষ্টা করেছিলেন। তবে ক্লিনচিট পেয়েই মাঠে কামব্যাক করেছিলেন শামি। কিন্তু এবার বধূ নির্যাতন মামলায় ফের সমস্যা নেমে এল শামির জীবনে৷ 

[আরও পড়ুন: ‘তলোয়ার দিয়ে কেটে ফেলব’, কাশ্মীর ইস্যুতে ভারতকে হুমকি জাভেদ মিঁয়াদাদের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement