BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘তলোয়ার দিয়ে কেটে ফেলব’, কাশ্মীর ইস্যুতে ভারতকে হুমকি জাভেদ মিঁয়াদাদের

Published by: Subhajit Mandal |    Posted: September 1, 2019 8:19 pm|    Updated: September 1, 2019 8:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইমরান খান এবং তাঁর মন্ত্রীরা প্রতিনিয়ত ভারতের বিরুদ্ধে যুদ্ধ যুদ্ধ বুলি তুলে পরিস্থিতি উত্তপ্ত করার চেষ্টা করছেন। একই পথে পাকিস্তানের সেলিব্রিটিরাও। শাহিদ আফ্রিদি, সরফরাজ আহমেদের পর এবার কাশ্মীর ইস্যুতে মুখ খুললেন প্রাক্তন পাক অধিনায়ক জাভেদ মিঁয়াদাদ। আর মুখ খুলেই, ভারতকে রীতিমতো হুমকি দিলেন তিনি। প্রাক্তন পাক অধিনায়কের হুঁশিয়ারি, এতদিন আমি ব্যাট হাতে ছক্কা মারতাম। এবার তলোয়ার হাতে মানুষ মারব। সোশ্যাল মিডিয়ায় মিঁয়াদাদের এই হুমকির ভিডিও ভাইরাল।

[আরও পড়ুন: জানলা খুলেই তিন যুবতীর সঙ্গে উদ্দাম যৌনতা ওয়ার্নের, ঘুম উড়ল প্রতিবেশীদের]

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, জাভেদ মিঁয়াদাদ পাকিস্তান ক্রিকেট দলের জার্সি গায়ে কাশ্মীর ইস্যুতে বিক্ষোভ দেখাচ্ছেন। তাঁর হাতে রয়েছে একটি ধারাল তলোয়ার। যা দেখিয়ে তিনি বলছেন, “কাশ্মীরের ভাই বোনেরা আপনারা চিন্তা করবেন না। আমরা আপনাদের পাশে আছি। আগে আমি ব্যাট হাতে ছক্কা মেরেছি। এবার এটাও (তলোয়ার দেখিয়ে) আমার হাতে রয়েছে।” এরপরই প্রাক্তন পাক অধিনায়ক বলেন, “আগে ব্যাট দিয়ে ছয় মারতাম। এবার তলোয়ার দিয়ে মানুষও মারব। ব্যাটেও ধার ছিল, তলোয়ারেও ধার আছে।”

[আরও পড়ুন: বুমরাহর হ্যাট্রিক-বিহারীর সেঞ্চুরি, দ্বিতীয় টেস্টেও চালকের আসনে ভারত]

মিঁয়াদাদের বিতর্কিত মন্তব্য অবশ্য এই প্রথম নয়। এর আগেও তিনি কাশ্মীরিদের হাতে অস্ত্র তুলে নিতে উসকানি দিয়ে বিতর্কে এসেছিলেন। ভারত ৩৭০ ধারা বাতিল করার পর তিনি বলেন, কাশ্মীরি ভাইবোনদের আর বাড়িতে বসে থাকা উচিত নয়। এবার বাইরে এসে অস্ত্র তুলে নেওয়া উচিত। ভারত সরকারকে ‘কাপুরুষ’ বলে পরমাণু বোমা মেরে উড়িয়ে দেওয়ারও হুমকি দিয়েছেন প্রাক্তন পাক অধিনায়ক। জাভেদ মিঁয়াদাদের আগে শাহিদ আফ্রিদি একাধিকবার কাশ্মীর নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement