BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শনিবার ১ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নির্বাচনে দাঁড়াবে বলে এমন কথা বলেছে, পাক বয়কট ইস্যুতে সৌরভকে খোঁচা মিঁয়াদাদের

Published by: Subhamay Mandal |    Posted: February 23, 2019 8:07 pm|    Updated: February 23, 2019 8:07 pm

Miandad takes a dig at Sourav Ganguly

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুলওয়ামা সন্ত্রাসের ক্ষত এখনও দগদগে। কিন্তু সন্ত্রাস ইস্যুতে যুদ্ধ শুরু হয়ে গিয়েছে ভারত-পাক প্রাক্তন ক্রিকেটারদের মধ্যে। দু-তরফের কথার বোমাবর্ষণ চলছে রমরমিয়ে। ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় পাকিস্তান নিয়ে যা বলেছিলেন, তার পালটা উড়ে এল ওয়াঘার ওপার থেকে। সৌজন্যে প্রাক্তন পাকিস্তান ক্রিকেটার জাভেদ মিঁয়াদাদ।

সন্ত্রাসের পর হরভজন সিংয়ের মতো অনেকে আঙুল তুলেছিলেন পাকিস্তানের দিকে। আওয়াজ উঠেছে, বয়কট করা হোক পাকিস্তানকে। সেই তালিকায় জুড়েছিল সৌরভের নামও। ক’দিন আগে সৌরভ বলেছিলেন, শুধু ক্রিকেট নয়, ফুটবল, হকি, কোনও খেলায় পাকিস্তানের বিরুদ্ধে মাঠে নামা উচিত নয়। ওদের বয়কট করা হোক। তারপর এমন পালটা বোমা বর্ষণ হবে আশা করা যায়নি। মিঁয়াদাদ খোঁচা মেরে বলেছেন, “সামনে লোকসভা নির্বাচন। মনে হচ্ছে সৌরভ ভোটে দাঁড়াতে এ সব বলছে। ওর হয়তো মুখ্যমন্ত্রী হওয়ার ইচ্ছে। দেশের মানুষের থেকে সস্তার প্রচার পেতে এসব বলেছে।”

[বোর্ডের সিদ্ধান্তই শেষ কথা, বিশ্বকাপে পাক ম্যাচ ইস্যুতে মন্তব্য বিরাটের]

এখানেই শেষ নয়। পাকিস্তানকে বিশ্বকাপে বয়কটের জন্য আইসিসির কাছে চিঠি পাঠানোর কথা ভেবেছে বিসিসিআই। সেই প্রসঙ্গ টেনে এনে মিঁয়াদাদ জানিয়েছেন, “আইসিসির তো বিসিসিআইয়ের কথায় পাত্তা দেওয়ার দরকার নেই। বিশ্বকাপে অংশগ্রহণের অধিকার সব দেশের আছে।”
এদিকে সুনীল গাভাসকরের পাশে দাঁড়ালেন শচীন তেণ্ডুলকর। বিশ্বকাপে পাকিস্তান ম্যাচ বয়কট করার জন্য গাভাসকর আলাদা স্টান্স নিয়ে জানিয়েছিলেন, পাকিস্তান ম্যাচ না খেললে ক্ষতি ভারতেরই। ভারত খেলুক, বিশ্বকাপে পাকিস্তানকে হারাক। শচীনের মুখে সেই এক কথা। তিনি জানিয়েছেন, “বিশ্বকাপের কথা ধরলে বলতে হবে, আমরা বরাবর পাকিস্তানকে হারিয়ে এসেছি। এবারও ওদের হারাবার ক্ষমতা এই ভারতীয় দলের আছে। ব্যক্তিগতভাবে মনে করি ভারতের ওই ম্যাচ খেলা উচিত। ওদের দু’পয়েন্ট দেওয়ার ব্যাপারটা কিছুতে মেনে নেওয়া যায় না।” পরে তিনি যোগ করেছেন, সবার আগে দেশ। তাই যে সিদ্ধান্ত নেওয়া হবে তিনি সেটা মেনে নেবেন। এ ব্যাপারে সৌরভের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “এ নিয়ে আমি কী আর বলব? আমার কোনও বক্তব্য নেই।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে