BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বুধবার ২৪ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

সেঞ্চুরির মালিক যেন তিনিই! অশ্বিনের শতরানে বাঁধভাঙা উচ্ছ্বাস সিরাজের, ভাইরাল ভিডিও

Published by: Abhisek Rakshit |    Posted: February 15, 2021 9:45 pm|    Updated: February 15, 2021 9:45 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চেন্নাইয়ে (Chennai) দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে দুরন্ত শতরান করলেন রবিচন্দ্রন অশ্বিন। তাঁর শতরানটিই যেন এদিনের সেরা মুহূর্ত। আনন্দে অশ্বিন তো শূন্যে ব্যাট তুললেনই। সেসময় তাঁর সঙ্গে ক্রিজে থাকা মহম্মদ সিরাজও একইরকম উচ্ছ্বাস প্রকাশ করলেন। যা দেখে মনে হতেই পারে, অশ্বিন নন, শতরানটি যেন করেছেন সিরাজ নিজেই। আর তাই এই আচরণকেই কুর্নিশ জানালেন নেটিজেনরা। তাঁদের একটাই বক্তব্য, ‘এটাই তো টিঁম ইন্ডিয়া’।

প্রথম টেস্টে হারের দ্বিতীয় টেস্টে অবশ্য ঘুরে দাঁড়িয়েছে টিম ইন্ডিয়া (Team India)। পরিস্থিতি যা, বিরাটদের জয় কেবল সময়ের অপেক্ষা। চিপকে প্রথম ইনিংসে রোহিত শর্মা দুরন্ত ব্যাটিং করলেও ম্যাচে ভারতকে সুবিধাজনক জায়গায় পৌঁছে দেওয়ার আসল কারিগর অবশ্যই রবিচন্দ্রন অশ্বিন। প্রথম ইনিংসে বল হাতে পাঁচ উইকেট নেওয়ার পাশাপাশি ব্যাট হাতে দুরন্ত শতরানও করলেন তিনি। আর সেকেণ্ড ইনিংসে ইতিমধ্যে অশ্বিনের ঝুলিতে একটি উইকেট। তবে ঘরের মাঠে এদিন তাঁর শতরানের মুহূর্তটিই বলতে গেলে সেরা। আর তাঁর সেই শতরানের সময় সিরাজের উচ্ছ্বাসও ছিল চোখে পড়ার মতো। ধারাভাষ্যকাররাও তখন ওই বিষয়টি নিয়েই আলোচনা করতে শুরু করেন। পরবর্তীতে নেটদুনিয়াতেও ভিডিওটি ভাইরাল হয়। নেটিজেনরা একের পর এক টুইটে সিরাজকে প্রশংসায় ভরিয়ে দেন।

 

[আরও পড়ুন: চেন্নাইয়ে রবির তেজে ধরাশায়ী ইংল্যান্ড, দ্বিতীয় টেস্টে জয়ের দোরগোড়ায় ভারত]

এদিকে, ম্যাচ চলাকালীন আম্পায়ারের সঙ্গে তর্কে জড়িয়ে বিপাকে ভারত অধিনায়ক বিরাট কোহলি। প্রথমে ব্যাটিং করার সময় রান নিতে গিয়ে ক্রিজের মাঝখান থেকে দৌড়ান বিরাট। সেজন্য তখনই আম্পায়ার মেনন তাঁকে সতর্ক করেন। এরপর নেটিজেনরাও এই নিয়ে ভারত অধিনায়ককে কটাক্ষ করেন। পরবর্তীতে ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ের সময় জো রুটের বিরুদ্ধে আউটের আবেদন তোলেন ভারতীয়রা। আম্পায়ার নটআউট দিলেও পরে ডিআরএস নেন বিরাট। কিন্তু তাতেও সিদ্ধান্ত ভারতের বিপক্ষে যাওয়ায় আবারও মেননের সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন ভারতীয় অধিনায়ক। এখন দেখার এই ঘটনার জন্য পরবর্তীতে বিরাটের উপর শাস্তির খাঁড়া নেমে আসে কি না।

 

[আরও পড়ুন: আইনি বিপাকে যুবরাজ সিং, তাঁর বিরুদ্ধে হরিয়ানায় দায়ের FIR]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement